March 29, 2024, 1:00 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

স্কুল শিক্ষিকার বাড়িতে ডাকাতি স্বর্ণালঙ্কার ও টাকা লুট

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর)ঃঃ

ফরিদপুরের বোয়ালমারীতে বুধবার (০২.০৯.২০) রাতে এক দুর্র্ধষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদের ধারালো দেশীয় অস্ত্রের কোপে ৩ জন আহত হয়েছে। মারাত্মক আহত অবস্থায় ২ জনকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ফরিদপুর পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা গেছে, উপজেলার দাদপুর ইউনিয়নের চিতারবাজার গ্রামের পাট ব্যবসায়ী ও দাদপুর ইউনিয়ন আ’লীগের সহসভাপতি এম এ মাজেদ মুন্সীর বাড়িতে বুধবার রাত দুইটার দিকে এই ডাকাতি সংঘটিত হয়। এক তলা ভবনের কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ৫/৬ জনের একটি ডাকাত দল ভবনের ভেতর প্রবেশ করে বাড়ির সবাইকে বেধে ফেলে। এ সময় ডাকাতদল মাজেদ মুন্সী (৫৬), তার স্ত্রী স্কুল শিক্ষিকা আফরোজা বেগম (৫৪) ও ছেলে আশিক আহমেদকে কুপিয়ে মারাত্মক আহত করে ১০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, ২ লক্ষ টাকা, দুটি ল্যাপটপ ও পাঁচটি মোবাইল লুট করে নিয়ে যায়। মারাত্মক আহত মাজেদ মুন্সী ও তার স্ত্রী আফরোজা বেগমকে বোয়ালমারী উপজলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। ফরিদপুর পুলিশ সুপার মো. আলীমুজ্জামান, সহকারী পুলিশ সুপার (সার্কেল মধুখালী) আনিসুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, এ ঘটনায় সন্দেহজনকভাবে একজনকে আটক করেছে। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর