March 29, 2024, 7:52 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

সুন্দরগঞ্জে মালামালসহ দোকান আত্মসাতের অভিযোগ

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে দেড় লাখ টাকার মালামালসহ দোকান ঘর উঠিয়ে নিয়ে যাবার অভিযোগ রয়েছে।
জানা যায, শনিবার ভোরে উপজেলার শান্তিরাম ইউনিয়নের পরাণ গ্রামের গণসারহাট থেকে সুন্দরগঞ্জগামী পাকা সড়কের ধারে বটতলা মডেল মাদ্রাসা সংলগ্ন অবস্থিত জনৈক ইউনুস আলীর দোকান ঘরসহ উক্ত পরিমাণ মালামাল আত্মসাৎ করার লক্ষ্যে উঠিয়ে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ দোকান মালিক ইউনুস আলীসহ প্রত্যক্ষদর্শীরা জানান, উক্ত দিবসের ভোর সাড়ে ৫ টার দিকে মধ্য পরাণ গ্রামের মৃত আঃ করিমের পুত্র আবু সোলায়মান ১৪-১৫ জনের একটি দল নিয়ে বিভিন্ন অস্ত্রে-শস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে মালামালসহ দোকান ঘরটি নিয়ে যায়। এ সময় দোকান ঘরে থাকা ইউনুস আলীর ভাতিজা আঃ রাজ্জাক ও তার পুত্র আরাফাত মিয়া বাধা দেয়ায়র চেষ্টা করলে প্রতিপক্ষের লোকজন তাদেরকে নানান হুমকী প্রদান করে। ফলে আঃ রাজ্জাক ও তার পুত্র নিরাপদে থাকেন। এ ব্যাপারে কথা হলে আবু সোলায়মানের ভাই সাইফুল ইসলাম বলেন, দোকান ঘরসহ যা কিছু ছিল তা নিয়ে আসার কথা সত্য। কিন্তু সে ঘর মালামাল ও নগদ টাকার হিসাব আমার কাছে নেই। রবিবার কয়েকদফা মোবাইলফোনে কথা হলে আবু সোলায়মান বলেন, রাস্তায় আমাদের জমি সংলগ্ন রাস্তায় অবস্থিত দোকানঘরটি নিয়ে এসেছি, এ কথা সঠিক। ১৫-২০ বছর আগে ইউনুস আলীকে দোকানপাঠ করে খাবার জন্য বলেছি। সে এখন আমাদের উক্ত জমির মালিকানা দাবি করছে। দোকান ঘরের মালিক ইউনুস আলী ও প্রত্যক্ষদর্শী আঃ রাজ্জাক, আহেনুর বেগম, আরাফাত মিয়া, শাহজাহান, ফুলবাবুসহ উপাস্থিত অন্যান্যরা জানান, ১৫-২০ বছর আগে ইউনুস আলী রাস্তার ধারে দোকানঘরটি উঠিয়ে ব্যবসা-বাণিজ্য করে পরিবার পরিজন নিয়ে দিনাতিপাত করেন। ঘটনার সময় ইউনুস আলী তার নিজ বাড়িতে ছিলেন। এ ব্যাপারে অসহায় ইউনুস আলী কোথাও কোন অভিযোগ করার সাহস পাচ্ছেন না বলে সংশ্লিষ্টরা জানান।
সুন্দরগঞ্জে টিউমার অপারেশনের নামে হত্যা
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার পূর্ব বেলকা গ্রামের ভ‚ঁয়া চিকিৎসক কর্তৃক টিউমার অপাশেনের নামে আব্দুল জলিল (৪৮) নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে।
জানা যায়, শুক্রবার উক্ত গ্রামে বেলকা ইউনিয়নের পূর্ব বেলকা গ্রামের জনৈক ইনছাব আলীর বাড়িতে এ ঘটনা ঘটলে ভ‚য়া চিকিৎসক ছদ্দি মিয়া স্ত্রী আফরোজা বেগমকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় নিহত আব্দুল জলিলের ভাতিজা আবুল কালাম আজাদ ভ‚য়া চিকিৎসক ছদ্দি মিয়া, স্ত্রী আফরোজা বেগম ও রোগীর পাতানো বিয়াই আতিয়ার রহমান, ও ভ‚য়া চিকিৎসকের শ্বশুর ইনছাব আলীসহ ৪ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা করেন। মামলার বাদি জানান, তার চাচা আব্দুল জলিলের পুরুষাঙ্গের নিকটে বাম কুচকি নামক স্থানে টিউমার অপারেশনের জন্য পাতানো বিয়াইয়ের সহযোগিতায় ভ‚য়া চিকিৎসক ছদ্দি মিয়ার শ্বশুর ইনছাব আলী’র বাড়িতে গেলে সেখানে রোগির টিউমার অপারেশন করেন ছদ্দি মিয়া। এ ঘটনায় রোগির মৃত্যু হলে ভুয়া চিকিৎসক ছদ্দি মিয়া স্ত্রীসহ পালিয়ে যান। ছদ্দি মিয়া উক্ত পূর্ব বেলকা গ্রামের ইনছাব আলীর মেয়েকে বিয়ে করে এখানে ঘর জামাই হিসেবে বসবাস করেন। স্থানীয়রা কেউই তার পিতার নাম ও সঠিক ঠিকানা বলতে পারেন না।
বিষয়টি নিশ্চিত করে থানার এসআই মোজাম্মেল হক সরকার জানান, নিহত আব্দুল জলিলের লাশের সুরুতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আসামীদেরকে গ্রেফতারের অভিযান চলছে। তবে ভ‚য়া চিকিৎসক ছদ্দি মিয়ার বাড়ি লালমনির হাট বলে জানলেও সঠিক ঠিকানা কেউ বলতে পারছেন না।

প্রাইভেট ডিটেকটিভ/১ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর