March 28, 2024, 8:04 pm

সংবাদ শিরোনাম
সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত

সুন্দরগঞ্জে পোনা মাছ অবমুক্ত করণ

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের নুনীডাঙ্গা ও সর্বানন্দ ইউনিয়নের বর্ণিরছড়া বিলে পোনা মাছ অবমুক্ত করণ করা হয়েছে।
রংপুর বিভাগীয় মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে গত ২দিনে (বুধ ও বৃহস্পতিবার) উক্ত ২টি বিলে পোনা মাছ অবমুক্ত করেন- উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম, রংপুর বিভাগীয় মৎস্য দপ্তরের উপ-পরিচালক লতিফুর রহমান, প্রকল্প পরিচালক আতাউর রহমান, জেলা মৎস্য কর্মকর্তা আবদুদ দাইয়ান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ফজলুল করিম, মৎস্য কর্মকর্তা মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান খন্দকার মিজানুর রহমান, মাহবুর রহমান। এসময় ছিলেন- সুফলভেগী মৎস্যজীবী নাজমুল হুদা, জিয়াউর রহমান জিয়া, মনোয়ারুল ইসলাম মনা, এনামুল হকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ২টি বিলে ২ হাজার ৫’শ কেজি বিভিন্ন প্রজাতের পোনা মাছ অবমুক্ত করা হয়।

সুন্দরগঞ্জে কিশোরীর লাশ উদ্ধার
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ আঁখি আক্তার (১৪) নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। থানা সুত্রে জানা যায়, বুধবার দিনগত গভীর রাতে থানার এসআই শামছুল হক উপজেলার ছাপড়হাটি ইউনিয়নের দক্ষিণ মরুয়াদহ (খাটিয়ামারী) গ্রামের মনির উদ্দিনের শয়ন ঘর থেকে কিশোরী আঁখি আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার পূর্বক সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করেন। স্থানীয়রা জানান, আঁখি আক্তার মনির উদ্দিনের নাতনী। শৈশবে তার মা-বাবার সংসার বিচ্ছেদ ঘটলে সে তার নানার বাড়ীতে অবস্থান করে। তার বাবা একই ইউনিয়নের দক্ষিণ মরুয়াদহ (সোনালের পাড়) গ্রামের রাশেদুল ইসলাম।বিষয়টি নিশ্চিত করে থানার এসআই শামছুল হক জানান, আঁখি আক্তারের লাশ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যু সম্পর্কে তদন্ত চলছে।

প্রাইভেট ডিটেকটিভ/২০ সেপ্টেম্বর ২০১৯/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর