March 29, 2024, 8:00 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

সুনামগঞ্জের যাদুকাটা নদীতে র‍্যাবের হাতে এক চাঁদাবাজ আটক

সুনামগঞ্জের যাদুকাটা নদীতে র‍্যাবের হাতে এক  চাঁদাবাজ আটক
কামাল হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় যাদুকাটা নদীতে বালু ও পাথরবাহী ইঞ্জিন চালিত নৌকা থেকে চাঁদা আদায়কালে নগদ টাকাসহ সেলিমগীর নামে এক চাঁদাবাজকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নর (র‌্যাব)। এ সময় তার সাথে থাকা অপর সহযোগী উপজেলার বালিজুরী ইউনিয়নের ফাজিলপুর নয়াহাট গ্রামের মিন্টু দাসের ছেলে মৃদুল দাস নদীতে ঝাপ দিয়ে সাঁতাড়ে পালিয়ে যায়। র‍্যাবের হাতে আটককৃত চাঁদাবাজ সেলিমগীর উপজেলার বালিজুড়ী ইউনিয়নের দক্ষিণকুল গ্রামের মর্তুজ আলী ওরফে রাজা হাঁসের ছেলে। শনিবার বিকেলে র‌্যাব-৯ সিপিসি সুনামগঞ্জ ক্যাম্পের একটি চৌকস টিম দিনভর নৌ পথে নজরধারীরপর  তাকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব রাতেই সেলিমগীরকে তাহিরপুর থানায় সোপর্দ করে। এবং রবিবার থানা পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেলা করাগারে পাঠিয়েছে। রবিবার র‌্যাব-৯ সিলেটের মিডিয়া সেল জানায়, র‌্যাব-৯,সিপিসি সুনামগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার ফয়সাল আহমদের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস টিম শনিবার ফাজিলপুর কোয়ারী ও সীমান্তনদী জাদুকাঁটা কেন্দ্রীক বালু পাথর পরিবাহি নৌ যান ( বলগেট, ট্রলার, ছোট ছোট নৌকা) চলাচলের ওপর নজরধারী করেন।
এক পর্যায়ে জাদুকাটা লাগোয়া রক্তি নদীর নৌ পথে বালু পাথরবাহি নৌ যান আটকিয়ে বিনা রশীদে চাঁদা আদায়কালে শনিবার বিকেলে সেলিমগীরকে চাঁদা আদায়ের নগদ ৩২ হাজার ১৬০ টাকা ও একটি ট্রলারসহ আটক করা হয়।
র‌্যাবের পক্ষ থেকে সেলিমগীরকে আটক ও মৃদুল দাসকে পলাতক দেখিয়ে অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জনের নামে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর