March 29, 2024, 5:10 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

সরব নোভা

সরব নোভা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দর্শকপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপিকা নোভা। অভিনয়, উপস্থাপনা ও চাকরি- এই তিন নিয়ে সমান্তরালভাবে ছুটে চলেছেন। কাজের মধ্যেই থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করেন বলে জানান তিনি। তারই ধারাবাহিকতায় প্রতিদিনের ব্যস্ততা শুরু হয় তার।

বাংলাভিশনে নোভা ‘সৌন্দর্যের কথা’ ও বাংলাদেশ টেলিভিশনে আধুনিক গানের অনুষ্ঠান ‘মালঞ্চ’ নিয়মিত উপস্থাপনা করছেন। প্রথমবারের মতো বাংলাদেশ টেলিভিশনের এই অনুষ্ঠানটি উপস্থাপনার মাধ্যমে প্রচার করা হচ্ছে বলে জানান তিনি।

এই প্রসঙ্গে নোভা বলেন, উপস্থাপনা ছাড়াই আধুনিক গানের এই অনুষ্ঠানটি প্রচার হতো। এটি বিটিভির অনেক দিনের একটি জনপ্রিয় সংগীতানুষ্ঠান। এরইমধ্যে আমাকে এটির উপস্থাপনার দায়িত্ব দেয়া হয়েছে। অনুষ্ঠানের ধরনেও বেশ পরিবর্তন করা হয়েছে। এই অনুষ্ঠানটির জন্য গান-পিপাসুদের কাছ থেকে বেশ সাড়া পাচ্ছি।

এদিকে খুব শিগগিরই নোভার দুটি ধারাবাহিক নাটক প্রচারে আসছে বলেও জানান তিনি। ধারাবাহিক দুটি হলো আলভী আহমেদের ‘জেনারেশন’ ও রাজিবুল ইসলাম রাজিবের ‘বারো ঘরের এক উঠোন’। খুব শিগগিরই ‘জেনারেশন’ নাটকটি বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে।

এ ছাড়া আশিক মাহমুদ রনির ‘পাগলা হাওয়া’ শীর্ষক আরো একটি ধারাবাহিকের কাজ করছেন দর্শকপ্রিয় এই অভিনেত্রী। অভিনয়ের ব্যস্ততা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, চাকরির ব্যস্ততার কারণে আমাকে অল্পসংখ্যক কাজ করতে হচ্ছে। গল্প ও পছন্দসই নাটকগুলোয় আমি অভিনয় করছি।

‘জেনারেশন’ ও ‘বারো ঘরের এক উঠোন’ দুটি নাটকেই র্দর্শক আমাকে ভিন্ন চরিত্রে দেখবে। বিশেষ করে ‘জেনারেশন’ নাটকের চরিত্রটি নিয়ে আমি বেশ আশাবাদী। এই নাটকে আমি প্রতিবাদী একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর