March 28, 2024, 11:04 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

শৈলকুপায় ৩মাস পর দুর্ধর্ষ চোর চক্র গ্রেফতার: ১২টি মোবাইল উদ্ধার

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ:

ঝিনাইদহের শৈলকুপায় মোবাইল শোরুমে চুরি হওয়ার ৩ মাসপর দুর্ধর্ষ চোরচক্রের আশ্রয়দাতাসহ ৬ চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার (১১ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সারুটিয়া ইউনিয়নের শেখেরপাড়া বাখরবা গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। গ্রেফতারকৃতরা হলো, জিতেন রায়ের ছেলে অনিক রায়, ইরাদ আলীর ছেলে রবিউল ইসলাম, লিটন শেখের ছেলে রিপন শেখ ও সৌদি প্রবাসী লিটনের স্ত্রী ইউপি সদস্য আফরোজা খানম, টিপু সুলতানের স্ত্রী রুপালী খাতুন ও মীম খাতুন। তারা একই এলাকার বাসিন্দা, তবে অনিক রায়ের গ্রামের বাড়ি মাগুরা জেলার শালিকা থানায়, সে প্রায় ৪ বছর শেখেরপাড়া বাখরবা গ্রামে ইকবাল হোসেনের বাড়ি থাকতো।
পুলিশ জানায়, গত ৮ জানুয়ারী (বুধবার) দিবাগত রাতে পৌর এলাকার কবিরপুর মুক্তিযোদ্ধা মার্কেটের সামনে অবস্থিত ভাই ভাই টেলিকমে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। দোকানের ভেন্টিলেটর কেটে অভিনব কায়দায় প্রায় ৩৫-৪০টি বিভিন্ন কোম্পানীর স্মার্টফোন ও নগদ ৩হাজার টাকাসহ গুরুত্বপূর্ণ জিনিস চুরি হয়। এ ঘটনায় দোকানের মালিক নাজমুল হাসান স¥ার্টফোনের আইএমইআই (ওগঊও) উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। চুরির ঘটনায় তার প্রায় সাড়ে ৩লাখ টাকার ক্ষতি হয়েছে বলে মামলায় উল্লেখ করেন। যার মামলা নং-১০, তারিখ-১১-১-২০ইং। দীর্ঘ মামলা তদন্তের প্রক্রিয়া শেষে শৈলকুপা থানার ওসি বজলুর রহমানের নির্দেশনায় ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই অমিত কুমার দাস এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে বাখরবা গ্রামে অভিযান চালায়। এসময় চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তি মোতাবেক উদ্ধার করা হয় ১২টি মোবাইল ফোন। পুলিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে আরো অজানা কাহিনী। চক্রটি মাদক সেবন, চুরি ছিনতাইসহ নানা অপরাধের সাথে জড়িত বলে জানা গেছে।
শৈলকুপা থানার ওসি বজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘ তদন্ত প্রক্রিয়া শেষে চোর চক্রের ৬ সদস্যকে আটক করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে তাদেরকে আদালতে সোর্পদ করা হবে। তিনি আরো বলেন, চোর চক্রের গডফাদারকে সনাক্ত করে শীঘ্রই আইনের আওতায় আনা হবে।

প্রাইভেট ডিটেকটিভ/১১ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর