March 28, 2024, 9:15 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু
র‌্যাব-৯ সিলেট'র বিশেষ' অভিযানে ২ জন শীর্ষ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

র‌্যাব-৯ সিলেট’র বিশেষ’ অভিযানে ২ জন শীর্ষ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

সিলেট ব্যুরোঃঃ
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জের একটি আভিযানিক দল ২২ মে ২০২২ ইং তারিখ রাত ০২.১০ ঘটিকার সময় সিলেট জেলার ওসমানীনগর থানাধীন ২নং সাদিপুর ইউনিয়নের শেরপুর টোল প্লাজার উত্তর পাশে অভিযান পরিচালনা করে ৫৯১ বোতল ফেন্সিডিল এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা সিলেট জেলার গোয়াইনঘাট থানার পূর্নানগর এলাকার বাসিন্দা মোঃ সামছুদ্দিন এর ছেলে মহিবুর রহমান (৩০) এবং মৃত আঃ ছালেক এর ছেলে মোঃ গোলাম কিবরিয়া ছালেক (৫০)। তারা একই গ্রামের বাসিন্দা।
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকের একটি বিশাল চালান সিলেট জেলার ওসমানীনগর এলাকা দিয়ে রাতের কোন এক সময় নিয়ে যাবে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল ওসমানীনগর শেরপুর টোল প্লাজার উত্তর পাশে সিলেট টু ঢাকাগামী রাস্তার উপর একটি ট্রাক তল্লাশীকালে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ৫৯১ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক ফেন্সিডিল ব্যবসায়ীদের গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা অবৈধ ফেন্সিডিল ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আটককৃত মাদক ব্যবসায়ীরা নিত্যনতুন কৌশল অবলম্বন করে বিভিন্ন যানবাহন যোগে মাদক পরিবহনের কাজ করত। সংগ্রহকৃত ফেন্সিডিল ব্যবহার করে এই মাদক ব্যবসায়ী চক্র সিলেট বিভাগের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করত। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।
পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত ওসমানীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর