March 29, 2024, 12:06 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

র‌্যাব-১০ পৃথক পৃথক অভিযানে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে ইয়াবা ও বিয়ারসহ আটক ০৩

প্রেস বিজ্ঞপ্তি

অদ্য ২২ অক্টোবর ২০২০ ইং তারিখ অনুমান ০৭.১০ ঘটিকায় র‌্যাব-১০, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক আমিনুল ইসলাম নেতৃত্বে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন ভাগনা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ সাগর হোসেন (২২), পিতা-মোঃ মান্নান, সাং-পিংরা বাজার, থানা-মতলব, জেলা-চাঁদপুরকে ২৩ ক্যান বিয়ারসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন এবং নগদ-২৬০০/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গত ২১ অক্টোবর ২০২০ ইং তারিখ অনুমান ১৮.৩০ ঘটিকায় একই অফিসারের এর নেতৃত্বে, ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানাধীন বসুন্ধরা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ ওবায়দুল্লাহ মমিন (২৫), পিতা-মোঃ আনোয়ার হোসেন, সাং-ইকুরিয়া পূর্বপাড়া, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকাকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন এবং নগদ-১৫০০/- টাকা উদ্ধার করা হয়।

এবং একইদিন অনুমান ১৬.৫৫ ঘটিকায় একই অফিসারের নেতৃত্বে, ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী  ১। মোছাঃ সোনিয়া আক্তার (৩২), স্বামী- মোঃ পারভেজ, সাং- শেখেরগাঁও, থানা- মেঘনা, জেলা-কুমিল্লাকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন এবং নগদ-১৯৫ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় ধৃত আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং দীর্ঘদিন যাবত তারা ঢাকার কেরানীগঞ্জ ও আশপাশের এলাকায় মাদক ব্যবসায়া পরিচালনা করে আসছে।

ধৃত আসামী বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর