March 28, 2024, 8:05 pm

সংবাদ শিরোনাম
সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত

রাজারহাটে করোনা সন্দেহে তিন জনের নমূনা

মোঃ রেজাউল হক, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রাজারহাটে, মঙ্গলবার নতুন করে করোনা ভাইরাস সংক্রমন সন্দেহে তিন জনের নমূনা পরীক্ষার জন্য রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,উপজেলার উমর মজিদ ইউনিয়নের ঘুমারু ভিমশীতলা গ্রামের নজরুল ইসলাম (৪৫) ও সাহিদা বেগম (৪৫) দু’দিন পূর্বে কর্মস্থল নারায়নগঞ্জ থেকে নিজ বাড়িতে আসেন। নারায়নগঞ্জ জেলা করোনা ভাইরাস আক্রান্ত জেলা ঘোষিত হওয়ায় সেখান থেকে আগত দু’জনের ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্র্তৃপক্ষ নিশ্চিত হওয়ার পর ঘটনাস্থলে মেডিকেল টিম পাঠান। এছাড়া ৪/৫দিন পূর্বে একই ইউনিয়নের পাশর্^বর্তী মকর গ্রামের মিন্টু মিয়া (৩৫) ঢাকা থেকে আসার পর থেকে জ¦র,কাশিতে আক্রান্ত হয়। একারনে মঙ্গলবার সকালে সন্দেহ জনক ভাবে তাদের নমূনা কুড়িগ্রাম সিভিল সার্জনের মাধ্যমে রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
উল্লেখ্য এরআগে শরীরে জ¦র নিয়ে কর্মস্থল নারায়নগঞ্জ ফেরত উপজেলা সদরের চাকিরপশার তালুক গ্রামের নুর ইসলামের পুত্র মোস্তাফিজার (২২) এর নমূনা গত শনিবার রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছিল। তবে এরিপোর্ট লেখা পর্যন্ত তার ফলাফল আসেনি।
উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শাহিনুর রহমান সরদার নতুন তিন জনের নমূনা পরীক্ষাগারে প্রেরনের সত্যতা স্বীকার করে জানান, কুড়িগ্রামের সিভিল সার্জনের মাধ্যমে রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের নমূনা প্রেরন করা হয়েছে।
প্রাইভেট ডিটেকটিভ/০৭ এপ্রিল ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর