March 29, 2024, 3:35 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

রাজাপুরে জেলেদের মাঝে ছাগল বিতরণ

এম খায়রুল ইসলাম পলাশ, ঝালকাঠিঃঃ

ঝালকাঠির রাজাপুরে ২০২২-২৩ অর্থ বছরে দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় জেলেদের বিকল্প কর্মসংস্থানের জন্য জেলে পরিবারের মাঝে দুইটি করে ছাগল, ১ বস্তা ছাগলের খাবার এবং ছাগল পালনের জন্য একটি করে খোঁয়ার ঘর বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা চত্ত¡রে এ কার্যক্রমের উদ্ভোধন করা হয়। উপজেলা মৎস্য অফিসের উদ্যেগে উদ্ভোধনের প্রথমদিনে ২০টি জেলে পরিবারের মাঝে এ উপকরণ বিতরন করা হয়। এ কার্যত্রæমের আওতায় পর্যায়ত্রæমে উপজেলার শতাধিক পরিবারের মাঝে দুইটি করে ছাগল ও এক বস্তা ছাগলের খাবার এবং ছাগলের পালনের জন্য একটি করে ঘর বিতরন করা হবে।

উপজেলা পরিষদ হলরুমে সহকারী কমিশনার ভুমি ফারজানা ববি মিতুর সভাপতিত্বে আনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোজাম্মেল হক সহ উপকার ভোগী জেলেরা এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মেরিন ফিশারিজ অফিসার মাহামুদ হাসান।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর