March 28, 2024, 11:26 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

রাজশাহীতে বেড়াতে গিয়ে তরুণী ধর্ষণের শিকার

রাজশাহীতে বেড়াতে গিয়ে তরুণী ধর্ষণের শিকার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 

রাজশাহীর তানোরে ভাবির সাথে ভাইয়ের ফুফা শ্বশুর বাড়িতে বেড়াতে এসে প্রেমিক কর্তৃক ধর্ষনের শিকার হয়েছে নাচোরের এক তরুনী। ধর্ষনের স্বীকার ওই তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ওই তরুনীর ভাই বাদি হয়ে ধর্ষক ও তার সহযোগীসহ ২জনকে আসামি করে তানোর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। মামলার বিবরন, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, নাচোর উপজেলার জৈনক ব্যাক্তির কন্যা (১৭)’র সাথে একই উপজেলার কাজলা গ্রামের ফিটু’র পুত্র (১সন্তানের জনক) সাইদুর রহমান (২৩)’র প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সুত্র ধরে ওই তরুনী (প্রেমিকা) তার ভাবির সাথে ভাইয়ের ফুফা শ্বশুর বাড়ি তানোর উপজেলার চৌপুকুরিয়া গ্রামে বেড়াতে আসে। পরে গত শুক্রবার সন্ধ্যায় মোবাইল ফোনের মাধ্যমে ওই তরুনী প্রেমিকা তার প্রেমিককে ডেকে নিয়ে রাতে খাওয়া শেষে গল্প করার একপর্যায়ে রাত ১০টার দিকে ওই তরুনী (প্রেমিকা) কে বিয়ের প্রলোভন দিয়ে তার প্রেমিক জোরপূর্বক তাকে ধর্ষন করে পালিয়ে যায়। তরুনীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভুর্তি করা হয়। গত রোববার বিকালে তরুনীর ভাই বাদি হয়ে ধর্ষকসহ ২জনকে আসামি করে তানোর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। তবে, ধর্ষককে গ্রেফতার করা যায়নি। এব্যাপারে তানোর থানার ওসি রেজাউল ইসলাম বলেন, ভিক্টিম ও আসামীর বাড়ি নাচোল উপজেলা এলাকায়, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল, এরই সুত্রধরে ভিক্টিমের ভাইয়ের ফুফা শ্বশুরের বাড়িতে ভাবির সাথে ওই তরুনী বেড়াতে আসার পর মোবাইল ফোনের মাধ্যমে প্রেমিককে ডেকে নেয়, রাতে খাওয়া শেষে, বিয়ের প্রলোভন দিয়ে প্রেমিকাকে ধর্ষন করে পারিয়ে রাতেই পালিয়ে যায় প্রেমিক। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর