March 29, 2024, 1:57 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

যৌতুকের ৩ লাখ টাকা না দেয়ায় গোবিন্দগঞ্জে নির্যাতনে গুরুতর আহত গৃহবধূ শাকিলা বেগম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:


গাইবান্ধার গোবিন্দগঞ্জে যৌতুকের টাকা না দেয়ায় শাকিলা বেগম (১৯) নামের এক গৃহবধূকে দেবর, শশুর ও শাশুরী নির্যাতন করে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শাকিলা বেগম  বর্তমানে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে।
এজাহার ও পরিবার সূত্রে জানা যায, উপজেলার শোলাগাড়ী গ্রামের মোঃ আব্দুর রাজ্জাকের ছেলে বাদশা মিয়া (২৩) এর সাথে পাশবর্তী দক্ষিণ শোলাগাড়ী গ্রামের শহিদুল ইসলামের মেয়ে মোছাঃ শাকিলা বেগমের সঙ্গে গত ১৮-১০-২০১৭ ইং তারিখে রেজিঃ মুলে বিবাহ হয়। বিবাহের পর থেকেই দেবর, শুশ্বর ও শাশুরীর প্ররোচনায় স্বামী বাদশা মিয়া যৌতুকের ৩ লাখ টাকা শাকিলা বেগমকে তার বাবার কাছ থেকে  আনতে বলে। যৌতুকের টাকা আনতে অস্বীকার করলে স্বামী বাদশা মিয়া সহ দেবর, শশুর ও শাশুরী শাকিলা বেগমকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করতে থাকে। এরই জের ধরে গত ১৫ ফেব্রুয়ারী/১৮ তারিখ সকাল ১১ টার দিকে দেবর রাজা মিয়া ও শাশুরী মোছাঃ আকলিমা বেগমের হুকুমে স্বামী বাদশা মিয়া শাকিলা বেগমের নিকট পূর্বের ন্যায় যৌতুকের ৩ লক্ষ টাকা বাবার বাড়ি থেকে জমি বিক্রি করে আনতে বলে। এতেও সে অস্বীকার করলে স্বামী বাদশা মিয়া সহ দেবর রাজা মিয়া, বাদল মিয়া, শশুর আব্দুর রাজ্জাক ও শাশুড়ী আকলিমা বেগম এক জোট হয়ে লাঠি দ্বারা শাকিলা বেগমকে বেদম মারপিট করে গুরুতর আহত করে। মারপিটের সময় শাকিলা বেগমের আত্মচিৎকারে প্রতিবেশী আবু সায়েদ, বুলু শেখ, সোনা মিয়া ও মনজিলা বেগম ঘটনাস্থলে এসে শাকিলা বেগমকে উদ্ধার করে ভ্যানযোগে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। বর্তমানে শাকিলা বেগম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/১৭ ফেব্রুয়ারি ২০১৮/রুহুল আমিন

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর