March 19, 2024, 5:17 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

যুক্তরাষ্ট্রে করোনায় নিভে গেল কুলাউড়ার এক বাঙ্গালী গৃহবধুর প্রাণ

রিপন মিয়া,মৌলভীবাজার সদর প্রতিনিধিঃ
মহামারি করোনা ভাইরাসে নিভে গেল নিশাত আফছা চৌধুরী (২৮) নামের কুলাউড়ার এক গৃহবধুর প্রাণ। সোমবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় যুক্তরাষ্ট্রের কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কোভিড-১৯ সাথে লড়াই করে শেষ পর্যন্ত পরাজিত হয়ে এই পৃথিবী থেকে বিদায় নিতে হয় তাঁকে। এভাবে অকালেই চলে যাওয়া নিশাতের স্বামীসহ সকল নিকটআত্মীয়-স্বজনদের মধ্যে শোকের ছাঁয়া নেমে এসেছে। স্বামীর কাছে স্ত্রী নিশাত চৌধুরী এখন শুধুই কেবলই স্মৃতি।
সূত্র জানায়, নিশাত আফসা চৌধুরী যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে স্বামী আফাজুর রহমান চৌধুরী ফাহাদের সাথে বসবাস করতেন। তাঁর স্বামীর বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের করেরগ্রামে। স্বামী ফাহাদ দেশে থাকাকালীন সময়ে কুলাউড়ায় গণমাধ্যমে কাজ করতেন এবং একটি কলেজে প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি নিউইয়র্কেও ইউএস বাংলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। পারিবারিক সূত্রে জানায়, মৃত্যুর দুইদিন পূর্বে স্বাভাবিক অসুস্থতা (জ্বর, কাঁশি) নিয়ে যুক্তরাষ্ট্রের কুইন্স হাসপাতালে ভর্তি হন। সেখানে হঠাৎ করে তাঁর শারিরীক অবস্থার অবনতি দেখা দিলে ডাক্তারদের দ্রুত চিকিৎসা দিলেও নিশাত আফসা না ফেরার দেশে চলে যান। তাঁকে হারিয়ে স্বামী ফাহাদ ও তাঁর বাবার বাড়ির সকল আত্মীয়-স্বজন বাকরুদ্ধ হয়ে পড়েন।
নিশাতের স্বামী গণমাধ্যমকর্মী আফাজুর রহমান চৌধুরী ফাহাদ কান্না জড়িত কণ্ঠে মঙ্গলবার রাত সাড়ে আটটায় জানান, মহামারি করোনায় এভাবে প্রিয়তমা স্ত্রীকে হাঁরাতে হবে কখনো কল্পনাই করিনি। কথা বলার ভাষা আমি হারিয়ে ফেলেছি। বার বার তিনি বলেন, এই দাম্পত্য জীবনে স্বামী হিসেবে নিশাতের সাথে অনেক স্মৃতি রয়েছে। একজন স্বামী হিসেবে তাঁর কাছ থেকে অনেক সহযোগিতা পেয়েছি। আমার স্ত্রী নম্র, ভদ্র ও নামাজী ছিল। নিউইয়র্কে পার্ক মুসলিম ফিনারেল সেন্টারের তত্ত¡াবধানে নিশাতের জানাযা শেষে নিউজার্সিতে অবস্থিত কুলাউড়া সমিতির কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
প্রাইভেট ডিটেকটিভ/৩১ মার্চ ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর