March 29, 2024, 11:19 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

যশোরের চৌগাছায় নকল ঔষধ বিক্রয়ের অভিযোগে আটক -২

বিল্লাল হুসাইন,ঝিকরগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় নকল ঔষধ বিক্রয়ের অভিযোগে দুই জনকে আটক করা হয়েছে। চৌগাছা থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজিবের তত্ত্বাবধানে গত শনিবার (২২ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬ টার দিকে এস আই বিপ্লব রায়, এস আই নজরুল, এস আইন রিপন, এ এস আইন মান্নান এবং এ এস আই সুমন সঙ্গীয় ফোর্স সহ চৌগাছা বাজারের খান ফার্মেসি এবং মা ফার্মেসি থেকে দোকানের মালিক তুহিন বিশ্বাস ও বিল্লাল হোসেনকে গ্রেফতার করে।
 খান ফার্মেসির মালিক তুহিন হোসেন উপজেলার চাঁদপাড়া গ্রামের মৃত ফয়েজ উদ্দিন বিশ্বাসের ছেলে এবং মা ফার্মেসির মালিক বিল্লাল হোসেন সিংহঝুলীর মোঃ ইয়াকুব আলীর ছেলে।
 থানা সূত্রে জানা যায়, গোপন সূত্রের ভিত্তিতে আসামীদ্বয়কে উন্নত কোম্পানির নকল ঔষধ সহ আটক করে। আসামীরা দীর্ঘদিন যাবৎ নকল ঔষধ বিক্রি করে গ্রাহকদের প্রতারিত করে আসছিল। অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব আটকের সত্যতা নিশ্চিত করে বলেন তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।
প্রাইভেট ডিটেকটিভ/২৩ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর