March 19, 2024, 9:58 am

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

ময়মনসিংহের ফুলপুরে ১৩ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করার অভিযোগে নজরুল ইসলাম কে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত নজরুল ইসলাম(৪০) নকলা থানার দরপট মোজাকান্দা গ্রামের মৃত ফজলুল হক এর ছেলে। মামলার ২০দিনের মধ্যে তাকে রবিবার দিবাগত রাতে ময়মনসিংহ সদর এলাকা থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়।
নজরুলের শ্বশুরবাড়ির সূত্রে জানা গেছে, উপজেলার পয়ারী ইউনিয়নের পয়ারীর ২য় খন্ডের কালিবাড়ি এলাকার আব্দুছ ছালামের মেয়ের জামাই সে। বর্তমানে সে এখানেই ঘরজামাই হিসাবে বসবাস করত। ভিকটিমের এলাকা থেকে ধর্ষণের বিষয়ে জানতে চাইলে বলেন, মেয়েটি ধর্ষিতা হয়েছে এটা সত্য। তবে ওই বাড়িতে প্রায়ই নজরুল ইসলাম সহ আরো বিভিন্ন লোকজন আসা যাওয়া করত। এটা কি নজরুলের একার কাজ নাকি তাকে ফাঁসানোর জন্য। সঠিক তদন্তের মাধ্যমে এ বিষয়টি দেখার জন্য অনুরোধ জানাচ্ছি।
ভিকটিমের মা জানান, আমার ১৩ রছরের মেয়ে ৫ মাসের গর্ভবতী। আমি ইউপি নির্বাচনে প্রচারণায় ব্যাস্ত সময়ে বাড়ি ফাঁকা থাকাই নজরুল ইসলাম আমার মেয়েকে বিভিন্ন সময় ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করার ফলে গর্ভবতী হয়েছে। পরে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ দের পরামর্শ গ্রহণে থানায় গিয়ে নজরুলের নামে মামলা করি।
 এস আই বকুল সাহা  বলেন , ওসি স্যার বিষয়টি আমলে নিয়ে ফুলপুর থানায় মামলা নং ২১ তারিখ ২৫/০৭/২২ খ্রি ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯(১) রুজু করত এর তদন্তের দায়িত্ব  আমাকেদেন। পরে আমি ভিকটিমের ২২ ধারায় জবানবন্দি ও মেডিক্যাল সম্পন্ন করে ১৪ই আগস্ট রোজ রবিবার রাত ২,৩০ মিনিটের  দিকে আসামি নজরুলকে ময়মনসিংহ দাপুনিয়া এলাকা হতে গ্রেফতার করে থানায় নিয়ে আসি।
ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ  আব্দুল্লাহ আল মামুন বলেন নজরুল ইসলামকে রাতে গ্রেফতার করা হয়েছে।  রবিবার সকালে  আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও আসামির ডিএনএ সংরক্ষণের আবেদন করা সহ মামলা তদন্ত চলমান রয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর