March 28, 2024, 3:52 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

ময়মনসিংহের তারাকান্দায় ব্রাজিল সফরের জন্য নির্বাচিত হয়েছেন নারী ফুটবল দলের দুই সদস্য

তারাকান্দা প্রতিনিধি:

 

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বাট্টা ভাট পাড়া এস.সি উচ্চ বিদ্যালয় থেকে ব্রাজিল সফরের জন্য নির্বাচিত হয়েছেন নারী ফুটবল দলের দুই সদস্য পলি আক্তার ও তাপসী। জানা যায়, দীর্ঘদিন ধরে আন্ত:স্কুল, উপজেলা ও জেলা পর্যায়ে খেলে আসছে উক্ত স্কুলের নারী ফুটবল একাদশের সদস্যরা।  আন্ত:স্কুল প্রতিযোগীতায় এর আগে কলসিন্দুর(ধোবাউড়া) উচ্চ বিদ্যালয়ের সাথে রানার্স আপ হয় । ২০২০ সালের স্থগিতকৃত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ফুটবল টুর্নামেন্টে বিভাগীয় চ্যাম্পিয়ন হয়ে ফাইনাল খেলায় অংশগ্রহনের সুযোগ পায়। ২০২১ সালে অনুর্ধ্ব-১৭ দলে নান্দাইল উপজেলার সাথে রানার্স হয়ে বর্তমানে জেলায় ২য় শক্তিশালী দল হিসেবে অবস্থান করছে। প্রত্যেকটি খেলায় চমৎকার খেলা খেলেছেন মেধাবী শিক্ষার্থী পলি আক্তার ও তাপসী।
তাদের অসাধারণ পারফরমেন্সের দরূন উচ্চতর প্রশিক্ষণের জন্য ব্রাজিল সফরের জন্য নির্বাচিত হয়েছেন।

এই সফলতার পিছনে দীর্ঘসময় ও শ্রম ঢেলে দিয়েছেন জেলার উপ-পরীক্ষা নিয়ন্ত্রক জনাব কামাল হোসেন, প্রধান শিক্ষক জনাব আপ্তাব উদ্দিন, ক্রীড়া শিক্ষক জনাব জিয়াউল হক, সহকারী শিক্ষক জনাব হান্নান মিয়া, আব্দুর রশিদ খান ও অফিস স্টাফ ফুল মিয়া। দেশের সুনাম বয়ে আনবে এই প্রত্যাশায় তারা তাদের দীর্ঘ শ্রম ও সময় ব্যয় করছেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর