March 29, 2024, 12:44 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

মুন্ডুমালায় চোরাই মালামালসহ দুইব্যক্তি গ্রেফতার!

সোহানুল হক পারভেজ,রাজশাহী বিভাগীয় প্রধান :
রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুুমালা এলাকায় চোরাই মালামালসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত (৫ আগস্ট) সোমবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের সাব ইন্সপেক্টর মো. নজরুল ইসলাম আর সহকারি সাব ইন্সপেক্টর মো. সাহাজুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মালামালসহ তাদের গ্রেফতার করেন।
পুলিশ জানান, গোদাগাড়ী উপজেলার কোন এক এলাকায় চুরির ঘটনা ঘটে। ওই ঘটনায় জড়িত সন্দেহে কাকঁনহাট পুলিশ তদন্ত কেন্দ্রে মামলা হয়। ওই মামলার সূত্র ধরে সোমবার দিবাগত রাতে মুন্ডুমালা সাদিপুর এলাকা থেকে আশাদুল (৩৮) ও জিয়াকে (৩১) গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এসময় চোরাই টিভি, মনিটর, রিমোট, গ্যাসের চুলা ও দুটি মোবাইল তাদের কাছ থেকে উদ্ধার করা হয়।
এব্যাপারে মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের সাব ইন্সপেক্টর মো. নজরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মুন্ডুমালা পৌর এলাকার সাদিপুর মহল্লায় অভিযান চালিয়ে চোরাই মালামালাসহ আশাদুল ও জিয়াকে গ্রেফতার করা হয়। তানোর থানার ওসি স্যারের নির্দেশে আইনি প্রক্রিয়া শেষে গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট আদালতে পাঠানো হয়েছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর