March 28, 2024, 6:10 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

‘মনের রঙে রাঙাবো’ শিরোনামের গানে ইভা রহমান

‘মনের রঙে রাঙাবো’ শিরোনামের গানে ইভা রহমান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এই ঈদে ইভা রহমান হাজির হচ্ছেন ‘মনের রঙে রাঙাবো’ শিরোনামের গানের অনুষ্ঠান নিয়ে। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায়। উল্লেখ্য, শিল্পী ইভা রহমানের গাওয়া গান নিয়ে এ পর্যন্ত ২৪টি অ্যালবাম প্রকাশ হয়েছে। এসব অ্যালবাম থেকেই বাছাই করা হয়েছে গানগুলো। আর গানগুলো চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম বিভিন্ন লোকেশনে। এবারের অনুষ্ঠানের গানগুলো নির্বাচন করা হয়েছে মনের না বলা কথা, মন ভেসে যায়, মন জোনাকী, মনে পড়ে যায়, মনের যে কথা, মন আধার, মন থেকে দূরে নও, মন আমার, মন সাগরে ভাসি এবং মনের তুলিতে আঁকি অ্যালবাম থেকে।

গানগুলো হলো অধিকার, লুকোচুরি খেলায় মন, নীল খাম, কেন ভালোবাসো না আমায়, দূরে যাবো চলে, তুমি আছো তাই আমি, সারি সারি অপেক্ষা, কিছুকিছু কথা বুকের, কিছু স্বপ্ন কখনো পূরণ হয়, মনের আঙিনায়, কি যে ভালো লাগে, আমার কিছু কথা ছিল, এই তো ছিল ভালো, উড়ু মেঘের ডানায় উড়ু চিঠি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর