March 28, 2024, 2:58 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

মনের মানুষকে ভুলতে পারেননি কঙ্গনা

মনের মানুষকে ভুলতে পারেননি কঙ্গনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

হৃতিক রোশনের সঙ্গে কঙ্গনার বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। কিন্তু এখন যেন কোনোভাবেই মনের সেই মানুষকে ভুলতে পারেননি তিনি। ‘কুইন’খ্যাত এ অভিনেত্রীর সম্প্রতি বক্তব্য থেকেই স্পষ্ট ধারণা পাওয়া যায় এ বিষয়ে। তাদের দুজনের মধ্যকার সম্পর্ক নিয়ে কম জল ঘোলা হয়নি। তারপরও সাবেক প্রেমিক হৃতিকের প্রতি কঙ্গনার ভালোবাসা এখনো প্রকাশ পাচ্ছে। তবে এবার বেফাঁস মন্তব্য বা আইনি নোটিশের অভিযোগ নয়, এবার হৃতিকের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আকুলতাই প্রকাশ পেলো কঙ্গনার মুখে।

তবে হৃতিকের নাম না নিলেও বলিউড সুপারস্টারের জন্য ভালবাসার মোহ যে এখনো তার চোখে আবেশ ছড়িয়ে রেখেছে, বলিউড ‘কুইন’-এর বক্তব্য থেকেই তা আবারো স্পষ্ট। সমপ্রতি করণ জহরের টেলিভিশন শোতে হাজির হয়েছিলেন কঙ্গনা। সেখানে তার ‘লাভলাইফ’ নিয়ে জিজ্ঞাসা করা হলে, কঙ্গনা বলেন, আমার ভালোবাসার গল্প তো সব পত্রিকার পাতায় ছাপা হয়েছে। ভালোবাসার মানুষের চোখে আমার ঈশ্বর দেখেছি, সেখানে কোনো আলোও যেমন ছিল না, তেমনি আঁধারও ছিল না, জানি না সেখানে কী দেখেছি আমি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর