March 29, 2024, 7:25 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

ভোলায় সন্ত্রাসী ভাড়া করে,বাদি সহ পরিবারের অন্যান্যদের কৌশলে ফাঁসানোর চেষ্টা

ভোলা প্রতিনিধিঃঃ
ভোলা বোরহানউদ্দিন কাচিয়া ০৮ নং ওয়ার্ডে সেলিমের ভারা করা সন্ত্রাসী এবং জলদস্যু দ্বারা দালাল বাজার পাটোয়ারী বাড়িতে অস্ত্রসহ সন্ত্রাসীদের পায়তারা ও দরপাকর। অস্ত্র সহ ভিডিও অনলাইনে এবং থানায় জিডি করার পরে বাদি এবং এলাকার কিছু জনসাধারণকে ফাঁসানোর চেষ্টা।
তারিই অপরাধ ডাকতে গিয়ে ১ই সেপ্টেম্বর আনুমানিক ৭ঘটিকার সময় কে বা কাহারা সেলিম কে একদল সন্ত্রাসী এলোপাতাড়ি মাইর দোর করে সুত্রে যানা যায়, ঐ এলাকার জনসাধারণ বলেন, ৩০ শে আগস্ট সোমবার, সেলিম একদল জলদস্যু সহ এবং সন্ত্রাসী ভাড়া করে, সেই সন্ত্রাসীদের দ্বারা পাটোয়ারী বাড়িতে অস্ত্রের মহরা এবং দরপাকর করে, ঐ বাড়িরই বিদেশ প্রভাসি আলমগীর পাটোয়ারীকে, সেলিম এর ভাড়া করা সন্ত্রাসিরা বিভিন্ন প্রকার হুমকি দুমকি দেয়, এবং তাৎক্ষণিক আলমগীর পাটোয়ারী, ঐ এলাকারই সাবেক মেম্বার মোঃ জাকির হোসেনকে খবর দেয় তার পর সাবেক মেম্বার ঘটনা স্থানে এসে দেখে ১৫/২০ জন চেনা ও অপরিচিত সন্ত্রাসী বাহিনী এবং প্রত্যেকের হাতেই বগি দা সহ অন্যান্য অস্ত্র।
তাতে সাবেক মেম্বার তাদেরকে জিজ্ঞেস করলে তারা তার সাথেও দরপাকার করেন এবং হুমকি দুমকি দেয়। এবং হই চিৎকার শুনে এলাকায় জনগন ঐবাড়িতে আসে এবং জলদস্যুর দল সহ সন্ত্রাসীরা পালিয়ে যায়। সন্ত্রাসীদের হাতে থাকা অস্ত্র ভিডিও আকারে ঐ এলাকার সংবাদ কর্মীরা অনলাইনে দিলে। ঘটনাটি পুরো বাংলাদেশ সহ সকলে দেখে। এবং সেলিম সহ তার সহযোগিরাও দেখে, এবং আলমগীর পাটোয়ারী ঐ এলাকার গন্যমান্য লোকজন দের জানান এবং নিজে বাদি হয়ে ০১ ই সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৭ ঘটিকার সময় বোরহানউদ্দিন থানায় গিয়ে সেলিম সহ কয়েকজন চিহ্নিত সন্ত্রাসীদের আসামি করে অন্যান্যদের নামে অঙ্গাত করে একটি জিডি করেন। তার পরই শুনা যায় সেলিমকে কে বা কাহারা হাইওয়ে সরকে মাইর দোর করেছে। স্থানীয় জনসাধারণ বলেন আমরা কাউকে মাইর দোর করতে দেখিনি, হয়তো সেলিম তার ভারা করা সন্ত্রাসীর ভারার টাকা ঠিক মতো না দিতে পারলে তারাই কোথায় তাকে মাইর দোর করেছে, এমনও কিছু হতে পারে। কিন্তু এখন সেলিম তাদের নিজেদের অপরাধ ডাকতে গিয়ে, তাকে মাইরের সম্পূর্ণ দোষ পাটোয়ারী বাড়ির লোকজন সহ এলাকার কিছু জনসাধারণকে ফাঁসানোর চেষ্টা করছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর