March 28, 2024, 10:44 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

ভোলায় দুই সন্তানের জননীর আত্মহত্যা

মোঃ রাকিব হোসেন,ভোলা রিপোর্টারঃ
ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ব্যারিষ্টার কাচারি গুচ্ছ গ্রাম এলাকায়  স্বামীর নির্যাতন সইতে না পেরে ঘরের আড়ার সাথে ওরনা পেচিয়ে  গলায় ফাঁস দিয়ে দুই সন্তানের জননী আত্মহত্যা করেছে।
শনিবার বিকেল পাঁচটায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।
ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আনিসুর রহমান মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।
নিহত বিলকিস বেগম (৩০) ওই গ্রামের দিনমজুর জসিমের স্ত্রী ও একই গ্রামের মানিক বেপারির মেয়ে। তাঁর দুইটি পুত্র সন্তান রয়েছে।
নিহতের স্বজনদের দাবি বিলকিসের প্রথম পুত্র সন্তান হওয়ার পর থেকেই তাঁর উপর অমানবিক নির্যাতন চালাতো জসিম। যা নিয়ে স্থানীয় পর্যায়ে একাধিকবার সালিসি বৈঠকও হয়েছে। মেয়ের সুখের কথা চিন্তা করে পরিবার একাধিকবার যৌতুকও দিয়েছিল। তবুও বন্ধ হয়নি জসিমের অমানবিক নির্যাতন।
সবশেষ গতকাল রাতেও তাকে অমানবিক নির্যাতন করে জসিম। সেই নির্যাতন সইতে না পেরে শনিবার জসিম কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বেড়িয়ে গেলে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে বিলকিস।
ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আনিসুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর