March 29, 2024, 12:12 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

বড়গ্রামে বিপুল পরিমান ইয়াবাসহ আটক ২

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধিঃঃ

গতকাল (৯ অক্টোবর) রাজধানীর কামরাঙ্গীরচর থানাধীন বড়গ্রাম এলাকা থেকে মো. নাসির (৩৫) ও মো. ওয়াহিদুল ইসলাম (৫০) নামের দুই ইয়াবা (মাদক) কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এ সময় তাদের দখল থেকে ৪৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় বলে র‌্যাব সূত্রে জানা যায়।
সূত্র জানায়, র‌্যাবের নিয়মিত দায়িত্বের অংশ হিসেবে গতকাল শুক্রবার কামরাঙ্গীরচর থানা এলাকায় কমান্ডিং অফিসার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃতে মাদক বিরোধী অভিযান চলাকালে বিকাল আনুমানিক সাড়ে ৩’টায় থানাধীন বড়গ্রাম চোয়ারম্যান বাড়ির মোড় এলাকা থেকে মাদক কারবারি নাসির ও ওয়াহিদুল ইসলামকে হাতেনাতে গ্রেফতার করে র‌্যাবের আভিযানিক দল। এ সময় তাদের কাছ থেকে উল্লেখিত পরিমান ইয়াবা (মাদক) ট্যাবলেট, ২ টি মোবাইল ফোন এবং নগদ ২ হাজার ৪ শত ৩০ টাকা জব্দ করে র‌্যাব-১০ সিপিসি-৩।
আটক নাসির ফরিদপুর জেলার কালিনগর থানার বান্দের হাটের মো. হারুনের ছেলে, সে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের পার গেন্ডারিয়া এলাকায় বাবে হারা মসজিদের বিপরীত পার্শ্বে রফিকের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো। এবং ওয়াহিদুল ইসলাম বরিশালের কাউনিয়ার গরু হাটখোলা (কালা খাঁর বাড়ি) এলাকার মৃত: নূর মোহাম্মদ সরদারের ছেলে, সে কামরাঙ্গীরচর থানাধীন ব্যাটারি ঘাট এলাকার ঈদগা মাঠ সংলগ্ন তারেকের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো বলে জানা যায়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, পেশাদার মাদক ব্যবসায়ী নাসির এবং ওয়াহিদুল ইসলাম দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে কামরাঙ্গীরচর থানাসহ ঢাকা শহরের বিভিন্ন থানা এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর