March 19, 2024, 11:15 am

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

বোট ক্লাবের কমিটি থেকে নাসির বহিষ্কার

ডিটেকটিভ ডেস্কঃঃ

 

ঢাকা বোট ক্লাবের নির্বাহী কমিটি থেকে পরীমনির দায়ের মামলার প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদকে বহিষ্কার করা হয়েছে। নাসিরসহ এ মামলার আসামি অমি ও শাহ এস আলমের সদস্য পদও স্থগিত করা হয়েছে। পরীমনির ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলায় তাদের গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করার পর ক্লাব কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত গ্রহণ করে।

পরীমনি তার মামলার বিবরণে উল্লেখ করেন, গত ৮ জুন উত্তরার পাশের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে তার উপর চড়াও হন নাসির। তাকে ধর্ষণের চেষ্টা চালানোর পাশাপাশি মারধরও করা হয়। এরপর থেকে আলোচনায় তুরাগ নদীর তীর ঘেঁষে গড়ে ওঠা ঢাকা বোট ক্লাব।

পরীমনির অভিযোগের ঘটনাস্থল বোটক্লাবে সোমবার দুপুরে গিয়েছিলেন কয়েকজন সাংবাদিক। সাংবাদিকরা যাওয়ার পর ক্লাবের ফটকে দাঁড়িয়ে কথা বলেন ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য বখতিয়ার আহমেদ খান। এই ঘটনায় ক্লাব ‘মর্মাহত’ উল্লেখ করে তিনি বলেন, এতে নিশ্চিতভাবেই ক্লাবের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, মূলত গণমাধ্যমে পরীমনির অভিযোগটি প্রচার পাওয়ার পরই তারা ঘটনার বিশদ জানতে পারেন।

এদিকে গ্রেপ্তারের আগে নাসির গণমাধ্যমকর্মীদের বলেন, সেদিনের ঘটনায় প্রতিবেদন ক্লাবকে দেয়া হয়েছিল। পরের দিনই আমাদের ক্লাবের নিয়ম অনুযায়ী রিপোর্ট করা হয়েছে। আমাদের স্টাফরা লিখিতভাবে সমস্ত রিপোর্ট দিয়েছে। সেদিন পরীমনি জোর করে দামি মদ নিতে গেলে বাধা দিয়েছিলেন তিনি, তাতে এই অভিনেত্রী উত্তেজিত হয়ে পড়েছিলেন।

//ইয়াসিন//

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর