March 19, 2024, 3:17 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

বেনাপোলে কৃষককে কুপিয়ে জখম দুই সন্ত্রাসী আটক

বেনাপোল থেকে এনামুলহকঃ

বেনাপোলে আব্দুল মজিদ(৬৫) নামে এক কৃষককে শারিরীক নির্যাতনে জখমের অভিযোগে দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার(৩০ মে) দুপুর ১ টায় অভিযুক্ত সন্ত্রাসীর বাড়ি থেকে কৃষককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার হওয়া সন্ত্রাসী বেনাপোল পৌরসভার ছোট আচড়া গ্রামের জাহিদুল ইসলাম ও তার ছেলে জুয়েল ইসলাম।

আহত কৃষক বেনাপোলের পুটখালী ইউনিয়নের খড়িডাঙ্গা গ্রামের ওম্বর আলীর ছেলে।

এলাকাবাসী জানায়, গ্রেফতার হওয়া বাবা,ছেলে অনেকটা সন্ত্রাসী প্রকৃতির। অন্যায় ও জোর জলুমের অনেক অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। দুদিন আগে ধমকা ঝড়ে নির্যাতিত আব্দুল মজিদের জমিতে জাহিদুলের একটি গাছ হেলে পড়ে। এতে চাষাবাদে সমস্যা হলে আব্দুল মজিদ গাছের মালিককে গাছটি সরিয়ে নিতে একাধিক বার অনুরোধ করেন। কিন্তু তারা গাছ না সরানোয় বাধ্য হয়ে আব্দুল মজিদ গাছের ডাল ছেটে দেন। এতে ক্ষিপ্ত হয়ে জাহিদুল ও তার ছেলে আব্দুল মজিদকে দড়ি দিয়ে বেধেঁ মাঠ থেকে বাড়িতে এনে শারিরীক নির্যাতনে রক্তাত্ব করে আটকে রাখে।  খবর পেয়ে আব্দুল মজিদের পরিবার পুলিশে খবর দিলে পুলিশ গুরুতর আহত অবস্থায় কৃষককে উদ্ধার ও অভিযুক্ত বাবা,ছেলেকে গ্রেফতার করে।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপপরিদর্শক(এসআই) রফিকুল ইসলাম রফিক গ্রেফতাদের বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার প্রস্তুতি চলছে। আহত কৃষকে উদ্ধার করে চিকিৎসার জন্য শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর