March 19, 2024, 3:12 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

বিদেশে ‘হাওয়া’র দুই সপ্তাহের অগ্রিম টিকিট শেষ

বিনোদন,অনলাইন ডেস্কঃ

দেশের গণ্ডি পেরিয়ে এবার বিদেশের মাটিতেও মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত ‘হাওয়া’। সিনেমাটি ওশেনিয়া ও উত্তর আমেরিকার বড় চারটি দেশে প্রদর্শিত হতে যাচ্ছে।

এরই মধ্যে দেশের মতো বিদেশের মাটিতেও দারুণ সাড়া ফেলেছে ‘হাওয়া’। দর্শকদের মধ্যে অগ্রিম টিকিট কেনার হিড়িক পড়েছে।

তথ্যটি নিশ্চিত করেছেন এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড ও সিনেমার নির্মাতা মেজবাউর রহমান সুমন। নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, কানাডা ও আমেরিকায় ‘হাওয়া’ মুক্তি পেতে যাচ্ছে বলে জানানো হয়েছে।

এদিকে, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের পরিবেশক সংস্থা দেশি ইভেন্টস এবং পথ প্রোডাকশন থেকে জানানো হয়েছে, ‘হাওয়া’র অগ্রিম টিকিট ছেড়ে দারুণ সাড়া পাওয়া যাচ্ছে। বিশেষ করে অস্ট্রেলিয়াতে ‘হাওয়া’র প্রথম দুই সপ্তাহের সিডনি ও মেলবোর্ন শহরের সবগুলো শো’র টিকিট বিক্রি শেষ! মাত্র ৪দিনের মধ্যেই এই বৃহৎ দুই শহরের সবগুলো শো টিকিট অগ্রিম বিক্রি হয়ে গেছে।

জানা যায়, ওশেনিয়া মহাদেশের অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে আগামী ১৩ আগস্ট ‘হাওয়া’ মুক্তি পাচ্ছে এবং ২ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাবে উত্তর আমেরিকার দেশ যুক্তরাষ্ট্র ও কানাডায়।

এই নিয়ে পরিচালক মেজবাউর রহমান সুমন বলেন, আমাদের পরিকল্পনা বেশ বিস্তৃত। আপাতত চারটি দেশে মুক্তি পেলেও সংখ্যাটা আররো বাড়বে।

২৯ জুলাই দেশের ২৪ প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘হাওয়া’। এর ‘সাদা সাদা কালা কালা’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই সিনেমাটি দেখার জন্য দর্শকদের ব্যাপক আগ্রহ তৈরি হয়।

মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমাটির গল্পে গড়ে উঠেছে মাঝ সমুদ্রে আটকে পড়া গন্তব্যহীন একটি ফিশিং ট্রলারে রহস্যময় বেদেনী তরুণীর আগমনকে ঘিরে! রহস্যময়ী চরিত্রটিতে অভিনয় করেছেন নাজিফা তুষি। আরো দুইটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন চঞ্চল চৌধুরী ও শরিফুল রাজ। এছাড়া সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোসসহ আরো বেশ কয়েকজন শিল্পী অভিনয় করেছেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর