March 29, 2024, 11:34 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

বিএনপি মুসলিম লীগের মতো বিলীন হবে: হানিফ

বিএনপি মুসলিম লীগের মতো বিলীন হবে: হানিফ

ডিটেকটিভ নিউজ ডেস্ক

জনগণের প্রতি আস্থা নেই বলেই বিএনপি নির্বাচন বর্জন করে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তবে এই ষড়যন্ত্রের পথ বেছে নিয়ে লাভ হবে না, নিজেদের অস্তিত্বই মুসলিম লীগের মতো বিলীন হয়ে যাবে বলেও মন্তব্য করেন তিনি। গতকাল মঙ্গলবার দুপুরে সাবেক রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এ মন্তব্য করেন হানিফ। রাজধানীর বেইলি রোডে মহিলা সমিতির আইভি রহমান মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় হানিফ বলেন, বিএনপির আর রাজনৈতিক ভবিষ্যৎ নেই। দেশের জনগণের প্রতি বিএনপির কোনো আস্থা নেই। জনগণ থেকে বিচ্ছিন্ন বলেই দলটি নির্বাচন বর্জন করে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। এভাবে চলতে থাকলে মুসলিম লীগের চেয়ে দলটির করুণ পরিণতি হবে।

বিএনপি নেতাদের দল থেকে পদত্যাগ প্রসঙ্গে আওয়ামী লীগের এ নেতা বলেন, আওয়ামী লীগ চাপ সৃষ্টি করে কাউকে রাজনীতি থেকে বিরত রাখায় বিশ্বাস করে না। বিএনপি জনগণের দল নয়, সন্ত্রাস-দুর্নীতিবাজদের দল। এই দলটি পাকিস্তানের প্রভুকে খুশি করতে রাজনীতি করে। বিএনপি নেতারা এটা উপলব্ধি করেই দল ত্যাগ করছেন।

হানিফ আরও বলেন,  বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছেন। জিয়া বন্দুকের নালে ক্ষমতায় এসে হ্যাঁ-না ভোট করেছেন। বিএনপির সময় মাগুরার উপ নির্বাচনের কথা দেশের জনগণ এখনও ভুলে যায়নি। নির্বাচন ব্যবস্থা ধ্বংস করার চক্রান্ত তখন থেকে শুরু করেছে দলটি। এ দলটি সব সময়ই জনগণ থেকে বিচ্ছিন্ন। জনগণ থেকে বিচ্ছিন্ন থেকে তারা কখনই সফল হবে না।

প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্মৃতিচারণ করে তিনি বলেন, জিল্লুর রহমান ওয়ান-ইলেভেন পরবর্তী দুঃসময়ে আওয়ামী লীগকে নেতৃত্বে দিয়ে সুসংগঠিত করেছেন। ঐক্যবব্ধ রেখেছিলেন। নেত্রী শেখ হাসিনার প্রতি তার ছিল অবিচল আস্থা। দুঃসময়ে তিনি দলের জন্য শক্ত ভূমিকা রেখেছেন। জিল্লুর রহমান মৃত্যুবার্ষিকী পালন কমিটির সভাপতি এমএ করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের উপদেষ্টাম-লির সদস্য তোফায়েল আহমেদ, সভাপতিম-লির সদস্য মতিয়া চৌধুরী, অ্যাডভোকেট সাহারা খাতুন, সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম প্রমুখ।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর