March 19, 2024, 5:36 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কর্মসূচি

গনি বাবুলঃ-
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ সোমবার (৮ আগস্ট) দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। সকাল ৮টা থেকে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় ৫১,৫১/এ পুরানা পল্টন (৯ম তলা) ঢাকায় পবিত্র কোরআন খতম, সকাল ১১টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে ‘বঙ্গমাতা, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ শীর্ষক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বেগম শামসুন্নাহার ভূইয়া এমপি। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখবেন সাবেক রাষ্ট্রদূত অধ্যাপক ড. নিম চন্দ্র ভৌমিক। বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর সভাপতিত্বে দেশবরেণ্য কবি-সাহিত্যিক, শিক্ষাবিদ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ আলোচনা সভায় অংশগ্রহণ করবেন।
আলোচনা শেষে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম তালুকদার সংগঠনের নেতাকর্মী ও সংশ্লিষ্টদের যথা সময়ে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্যে অনুরোধ করেছেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর