March 19, 2024, 8:00 pm

সংবাদ শিরোনাম
পীরগঞ্জে সরকারি অনুমতি ছাড়াই সুজার কুঠি স্কুলের গাছ কর্তন কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৬০ বোতল মাদকদ্রব্য ফেনসিডিল গাঁজাসহ একটি অটো ইজি বাইক ও একটি দেড় টনি ট্রাকসহ ০৩ জন আসামী গ্রেফতার সরিষাবাড়ীতে রপ্তানিমুখী একটি প্রতিষ্ঠানের জমি জবরদখল করে রমরমা মাদক ব্যবসা সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

বগুড়া নন্দীগ্রামে পুকুরভরা মাছ মরল শত্রুতার বিষে

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি::
বগুড়ার নন্দীগ্রাম পৌরসভা এলাকায় এক মৎস্যচাষির পুকুরে বিষ দিয়ে মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। এতে ৭ লাখ টাকার মাছ মরে গেছে বলে মৎস্যচাষি আলম হোসেন দাবি করেন। গতকাল মঙ্গলবার (১ জুন) রাতে নন্দীগ্রাম পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের নামুইট গ্রামে লিজকৃত আলম হোসেনের পুকুরে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, পৌরসভার নামুইট গ্রামে ১২০ শতক পুকুর লিজ নিয়ে মৎস্যচাষী আলম হোসেন রুই, সিলভার, ব্রিগেডসহ বিভিন্ন প্রজাতির মাছ চাষ করছেন। মঙ্গলবার রাতে কোনো এক সময় পুকুরে বিষ (গ্যাস ট্যাবলেট) প্রয়োগ করে দুর্বৃত্তরা। পরে সকালে পুকুরের মাছ মরে ভেসে উঠতে থাকে। স্থানীয়রা দেখতে পেয়ে বিষয়টি মৎস্যচাষি আলম হোসেনকে অবগত করেন।
মৎস্যচাষী আলম হোসেন বলেন, পুকুরে দীর্ঘদিন ধরে মাছ চাষ করে আসছি। পূর্ব শত্রুতার জেরে দূর্বৃত্তরা পুকুরে বিষ প্রয়োগ করেছে। এতে পুকুরে প্রায় ৭ লাখ টাকার মাছ মারা গেছে।
নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর