March 28, 2024, 6:32 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

বকশিগঞ্জ উপজেলা পরিষদের কর্মকর্তাদের বিদায় ও বরণ

সাইফুল ইসলামঃ

জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলা পরিষদের কর্মকর্তাদের বিদায় ও বরণ অনুষ্ঠান হয়েছে।
৫ ফেব্রুয়ারী ২০২০ ইং তারিখ বুধবার উপজেলা পরিষদ সেমিনার কক্ষে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে কর্মকর্তাদের বিদায় ও বরণ অনুষ্ঠান করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন বকশিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আ.স.ম জামশেদ খোন্দকার। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ছানোয়ার হোসেনের সঞ্চালনায় বক্তব্য রেখেছেন সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, উপজেলা কৃষি কর্মকর্তা আলমগীর আজাদ, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এস.এম শহীদুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ, উপজেলা খাদ্য পরিদর্শক শামীমা নাসরিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হাসান মাহাবুব খান, উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুল জলিল, সহকারী উপজেলা শিক্ষা অফিসার স্বর্ণজিৎ দেব, উপজেলা জনস্বাস্থ্য সহকারী প্রকৌশলী জাকির হোসেন প্রমূখ।
উল্লেখ্য, বকশিগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ তাহেরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার অরুনা রায় চাকুরী থেকে অবসর যাওয়ায় এবং উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মোহাম্মদ খায়রুল বাশার ও পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম বদলীজনিত কারণে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। স্থলাভিষিক্ত কর্মকর্তা উপজেলা শিক্ষা অফিসার রশিদা বেগম, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার আব্দুর রহমান, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ মিজানুর রহমান কে বরণ করে নিয়েছে। এসময় উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রাইভেট ডিটেকটিভ/০৫ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর