March 29, 2024, 1:30 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

পীরগঞ্জে সংবাদকর্মীকে বেদম পিটিয়ে গুরুতর আহত করেছে ইউপি চেয়ারম্যান ও তার লোকজন

মোস্তফামিয়া  (রংপুর)  প্রতিনিধি :
রংপুরের পীরগ‌ঞ্জে বারুনীর মেলায় যাদু প্রদর্শনীর না‌মে অশ্লীল নৃত‌্য নি‌য়ে ফেসবু‌কে পোস্ট দেয়ায় এক সংবাদকর্মীকে বেদম পিটিয়ে গুরুতর আহত করেছে ইউপি চেয়ারম্যান ও তার লোকজন। আহত সংবাদকর্মীকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৩ মে) রাতে উপজেলার বড়আলমপুর ইউনিয়নের ধর্মদাসপুর বারুনীর মেলায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও ভুক্ত ভোগী জানায়, বড় আলমপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমানের নেতৃত্বে গত দু’দিন ধরে ধর্মদাসপুর বারুনী মেলায় তথাকথিত যাদু প্রদর্শনীর নামে টিকিট কেটে অশ্লীল নৃত্য পরিবেশন করে আসছিল। শুক্রবার রাতে জয়যাত্রা টিভি চ্যানেলের পীরগঞ্জ প্রতি‌নি‌ধি সাংবাদিক মিনহাজুল মিলন সরেজমিন ওই মেলায় গিয়ে অশ্লীল নৃত্য নিয়ে ফেসবুকে একটি পোস্ট দেয়। বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরে আসলে তাৎক্ষণিক ওই কথিত যাদু খেলা বন্ধ করে দেয়। এতে চেয়ারম্যানসহ তার লোকজন ক্ষিপ্ত হয়ে মেলার মধ্যেই তাকে এলোপাতাড়ি কিল ঘুষি মেরে গুরুতর আহত করে। এ সময় ক্ষিপ্ত চেয়ারম্যান তার লোকজনকে বলেন, ওকে (মিলনকে) সাইজ কর, ওই শালা নির্বাচনের সময়ও ভীষন জ্বালাইছে। একপর্যায়ে স্থানীয়রা আহত সাংবাদিক মিলনকে উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। এদিকে সাংবাদিক নির্যাতনের বিষয়টি এলাকায় দ্রুত ছড়িয়ে পড়লে সাংবাদিকসহ বিভিন্ন মহলে নিন্দার ঝড় ওঠে। তারা সুষ্ট তদন্তের মাধ্যমে ঘটনার সঙ্গে জড়িদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করেন।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর