March 28, 2024, 3:18 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

পরিবহনের চাঁদাবাজি রুখতে দোহার থানা পুলিশের জরুরী সভা

শরীফ হাসান,ঢাকা জেলা দক্ষিণ  প্রতিনিধি :
দোহারে উপজেলার  পরিবহন খাতে চাঁদাবাজি বন্ধ করতে আজ (৯জুন) এক জরুরী সভা করেছে দোহার থানা পুলিশ প্রশাসন।
মঙ্গলবার বেলা ১২ টায় দোহার থানা অডিটোরিয়ামে  এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন  দোহার থানা ভারপ্রার্প্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেনের। দোহার উপজেলার  পরিবহন মালিক ও নেতৃবিন্দদের সাথে দোহারে পরিবহনে চাঁদাবাজি বন্ধে ও করোনা ভাইরাস  মোকাবিলায় বিশেষ সতর্কতা এবং যাত্রীদের মাঝে  সামাজিক দুরত্ব বজায় রেখে পরিচালনা করতে বিশেষ তাগিদ দেওয়া হয় এই সভায়।
উল্লেখ্যযগ্য ঢাকা জেলা পুলিশের আওতাধীন থানা এলাকাগুলোর মহাসড়ক, আন্ত:সড়ক ও বিভিন্ন স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ ড.বেনজির আহমেদ(বিপিএম,বার) মহোদয়ের নির্দেশে ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান(বিপিএম,বার) সাহেবের পরোক্ষ সহযোগিতায় ও পুলিশ সুপার মো.মারুফ হোসেন সরদার (বিপিএম,পিপিএম,বার) নির্দেশমতে ইতোমধ্যে ঢাকা জেলার প্রতিটি থানায় চাঁদাবাজি বন্ধে নির্দেশ দেয়া হয়েছে। আর এরি ধারাবাহিকতায় আজ দোহার থানায় অডিটোরিয়ামে এক জরুরী সভার আয়োজন করা হয়।
দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন (ওসি)  বলেনঃ করোনা ভাইরাস বাংলাদেশে আছে। তবুও সরকার গণপরিবহন চালু করার সিদ্ধান্ত গ্রহন করেছে। সেই ক্ষেত্রে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। যাত্রি পরিবহনের পূর্বে গাড়িতে স্যানিটাইজার বা জীবাণুনাশ স্প্রে  ছিটাতে হবে। যাত্রিদেরকে নামিয়ে আবারও স্যানিটাইজার বা  জীবাণুনাশ স্প্রে ছিটিয়ে গাড়ি জীবানুমুক্ত করতে হবে। রাস্তায় বা কোন স্থানে চাঁদাবাজি ঘটনা ঘটলে পুলিশের লোকেরা বিষয়টি তদারকি করবে সে ক্ষেত্রে যুদি কোন পুলিশ এরসাথে জারিত থাকে বা অন্য কেউ সে সাথে জড়িত থাকে তাহলে তাদের বিরুদ্ধে আইগত ব্যাবস্থা নেওয়া হবে। পাশাপশি পরিবহন মালিক গ্রুপের নেতা ও শ্রমিক নেতাদের বিষয়টি তদারকির আহবান জানান তিনি।
এ সময়ে উপস্থিত ছিলেন দোহার থানার ওসি(তদন্ত) কর্মকর্তা মো.আরাফাত রহমান,জয়পাড়া পরিবহনের সভাপতি আলমাছ উদ্দিন,নগর পরিবহনের সভাপতি জহির উদ্দিন,আরাম পরিবহন পরিচালনা কমিটির সদস্য  মির্জা আজম,ডিএনকে পরিবহনের সভাপতি হাবিবুর রহমান হাবিব,আরাম পরিবহনের শ্রমিকনেতা জামাল হোসেন,শ্রমিকনেতা আব্দুর রশিদ,দোহার প্রেসক্লাবের সম্পাদক মাহবুবুর রহমান টিপু ও দোহার থানার অন্য অন্য সাংবাদিকবৃন্দরা।
প্রাইভেট ডিটেকটিভ/৯ জুন ২০২০ /ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর