March 28, 2024, 9:48 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

নয়াবাজার ও ফতুল্লা থেকে দুই ইয়াবা কারবারি আটক

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

দেশজুড়ে মাদক বিরোধী বিশেষ অভিযান চালাচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। নিয়মিত দায়িত্বের অংশ হিসেবে চলমান অভিযানে গতকাল বৃহস্পতিবার রাজধানীর বংশাল থানা এলাকার নয়াবাজার ও নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থেকে ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।
র‌্যাব-১০ মিডিয়াসেল সূত্রে জানা যায়, ২ জানুয়ারি বৃহস্পতিবার রাত ৯’টার দিকে র‌্যাব-১০ সিপিসি-৩, কমান্ডিং অফিসার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি. মো. রেজাউল করিম পিপিএম. এর নেতৃত্বে বংশাল থানা এলাকায় পরিচালিত মাদক বিরোধী অভিযানে বংশাল থানাধীন নয়াবাজার এলাকায় ইয়াবা কারবারি আব্দুস সালাম (৩৩) আটক হয়। এ সময় তার কাছ থেকে ৭০ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেট ও ৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়।
একইদিন সন্ধ্যা ৬’টার দিকে সিপিএসসি. র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার উপ-পরিচালক আলী রেজা রাব্বি ও স্কোয়াড কমান্ডার এএসপি. মো. আসাদুজ্জামানের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থেকে ৫১ পিস ইয়াবা ও ১ টি মোবাইল ফোনসহ মো. জনি শেখ (২৯) নামে অপর কারবারিকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা যায়।

প্রাইভেট ডিটেকটিভ/০৩ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর