March 19, 2024, 1:22 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

নারকেলের ভিতরে হেরোইন; কারবারি মা ও মেয়ে গ্রেফতার

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

চলমান মহামারী- করোনাকালেও যেন থামছে না ইয়াবা (মাদক) পাচার। রাক্ষসী করোনার তান্ডব থামিয়ে দিয়েছে গোটা বিশ্বকে। কিন্তু থামাতে পারেনি মাদক কারবারিদের। মাদক কারবারিরা নিত্যনতুন কৌশলে চালাচ্ছে মাদক পাচার ও মাদকের বিকিকিনি। তারা তরমুজের ভিতর, মিষ্টিকুমরার ভিতর, পেঁয়াজের ভিতর, আমের ভিতর, জুতার ভিতর, মোবাইল সেটের ভিতর, মাছের পেটে, এমনকি বেশকিছু ইয়াবা স্কচটেপ দিয়ে পেঁচিয়ে বড় আকারের ক্যাপসুল বানিয়ে মানুষের পেটে, পায়ুপথে ও যৌনাঙ্গে করে পাচার করছে ইয়াবা (মাদক) ট্যাবলেট। সর্বশেষ বুধবার র‌্যাবের হাতে ধরা খেলো ঝুনা নারকেলের ভিতর হেরোইন (মাদক) পাচার।
সূত্র জানায়, এক গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার (৯ জুন) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ি থানাধীন উত্তর যাত্রাবাড়ি এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। বিকাল আনুমানিক সাড়ে ৪’টার দিকে সন্দেহভাজন সাফিয়া খাতুন (৭০) ও আসমা খাতুন (৪০) নামে দুই নারী মাদক কারবারিকে আটক করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০ এর উক্ত আভিযানিক দল। এ সময় তাদের দখল থেকে ২ টি ঝুনা নারকেল, ১ টি মোবাইল ফোন ও নগদ ৪ শত ৭৫ টাকা জব্দ করা হয়। পরে জব্দকৃত ঝুনা নারকেল ভাঙ্গতেই ভিতর থেকে রেরিয়ে এলো ৪০০ গ্রাম হেরোইন। যার আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত সাফিয়া খাতুন ও আসমা খাতুন সম্পর্কে মা ও মেয়ে। তারা পেশাদার মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন যাবত তারা ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর