March 28, 2024, 2:50 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

নারকেলের ভিতরে হেরোইন; কারবারি মা ও মেয়ে গ্রেফতার

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

চলমান মহামারী- করোনাকালেও যেন থামছে না ইয়াবা (মাদক) পাচার। রাক্ষসী করোনার তান্ডব থামিয়ে দিয়েছে গোটা বিশ্বকে। কিন্তু থামাতে পারেনি মাদক কারবারিদের। মাদক কারবারিরা নিত্যনতুন কৌশলে চালাচ্ছে মাদক পাচার ও মাদকের বিকিকিনি। তারা তরমুজের ভিতর, মিষ্টিকুমরার ভিতর, পেঁয়াজের ভিতর, আমের ভিতর, জুতার ভিতর, মোবাইল সেটের ভিতর, মাছের পেটে, এমনকি বেশকিছু ইয়াবা স্কচটেপ দিয়ে পেঁচিয়ে বড় আকারের ক্যাপসুল বানিয়ে মানুষের পেটে, পায়ুপথে ও যৌনাঙ্গে করে পাচার করছে ইয়াবা (মাদক) ট্যাবলেট। সর্বশেষ বুধবার র‌্যাবের হাতে ধরা খেলো ঝুনা নারকেলের ভিতর হেরোইন (মাদক) পাচার।
সূত্র জানায়, এক গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার (৯ জুন) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ি থানাধীন উত্তর যাত্রাবাড়ি এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। বিকাল আনুমানিক সাড়ে ৪’টার দিকে সন্দেহভাজন সাফিয়া খাতুন (৭০) ও আসমা খাতুন (৪০) নামে দুই নারী মাদক কারবারিকে আটক করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০ এর উক্ত আভিযানিক দল। এ সময় তাদের দখল থেকে ২ টি ঝুনা নারকেল, ১ টি মোবাইল ফোন ও নগদ ৪ শত ৭৫ টাকা জব্দ করা হয়। পরে জব্দকৃত ঝুনা নারকেল ভাঙ্গতেই ভিতর থেকে রেরিয়ে এলো ৪০০ গ্রাম হেরোইন। যার আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত সাফিয়া খাতুন ও আসমা খাতুন সম্পর্কে মা ও মেয়ে। তারা পেশাদার মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন যাবত তারা ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর