March 28, 2024, 3:50 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

নাটোরে ট্রেন থেকে পড়ে যুবক আহত

নাটোর জেলা প্রতিনিধি
নাটোর রেলওয়ে স্টেশন প্লাটফরম সংলগ্ন এলাকায় ফয়সাল (২০) নামে এক যুবক ট্রেন থেকে পড়ে আহত হয়। শুক্রবার রাত্রিতে নাটোর রেলওয়ে প্লাট ফরমের অদুরে রেল ক্রসিং এলাকা থেকে আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করা হয়। আহত ফয়সাল নড়াইল জেলার হাচলাকালিয়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে।
নাটোর রেলস্টেশনের স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী জানান, শুক্রবার রাত পৌনে একটার দিকে এলাকাবাসী জানায় এক যুবক খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেন থেকে চলন্ত অবস্থায় নিচে পড়ে আহত হয়েছে। তার চিৎকারে ও গোঙ্গানি শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। তিনি আরো জানান, খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি রাতে যাত্রি উঠিয়ে নাটোর স্টেশন ছাড়ার পর পরই স্টেশন প্লাটফরম সংলগ্ন লেভেল ক্রসিং এলাকায় ট্রেন থেকে নিচে পড়ে। ট্রেনটি সেময় দ্রুতগামী না হওয়ায় ওই যুবক প্রণে বেঁচে যান। এই ঘটনায় তার তেমন একটা ক্ষতি হয়নি। তবে কিভাবে নিচে পড়েছে তা পুলিশ বলতে পারবে।
নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফয়সাল নামে ওই যুবক সহ তারা কয়েক বন্ধু সীমান্ত এক্সপ্রেস ট্রেনে ঈশ্বরদী যাচ্ছিলেন। নাটোর স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে দেওয়ার পর ট্রেনের বগির দরজায় দাড়িয়ে ছিলেন তিনি। লেভেল ক্রসিংয়ের কাছেই হঠাৎ করেই তিনি ট্রেন থেকে পড়ে যান। ওই যুবক পুলিশের কাছে বলেছে সে অন্য মনস্ক থাকায় ট্রেনের দরজা থেকে নিচে পড়ে যান।

শামসুল ইসলাম

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর