March 19, 2024, 10:55 am

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

নাইক্ষ্যংছড়িতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মসজিদের ঈমামদেরকে পার্বত্য প্রতিমন্ত্রীর ঈদ সম্মানী প্রদান

রিমন পালিত বান্দরবান প্রতিনিধিঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন মসজিদের ঈমামদেরকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি) এর ঈদ সম্মানী স্বরূপ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

 

১৫ জুন বৃহস্পতিবার বাইশারী বাজারের ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর প্রধান অতিথি হিসবে উপস্থিত থেকে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে ঈমামদের এ ঈদ সম্মানী প্রদান করা হয়।
এসময় সংক্ষিপ্ত বক্তৃতায় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলন, বর্তমান সরকার সবসময় আলেম উলামাদের সম্মান করে যাচ্ছে এবং ঈমামদের জন্য যা যা করার দরকার তা করছেন। এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সর্ব প্রথম ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে ইসলামের সম্মান বৃদ্ধি করেছেন। ঠিক তদ্রুপ বান্দরবানের উন্নয়নের রূপকার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি) মহোদয়ও আলেম উলামাদের সম্মান স্বরূপ প্রতি বছরের ন্যায় এবারও ২০ জন ঈমামদের মাঝে আর্থিক সহায়তা স্বরূপ ঈদ সম্মানী প্রদান করেছেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুর রহিম, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল মানান, বাইশারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ঈমাম মাওলানা মুফতি রেদুয়ানুল হক, আওয়ামীলীগ নেতা হাফেজ মো. আলম প্রমুখ।
অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণে কামনা এবং পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুরের জন্য বিশেষ প্রার্থনা করা হয়।

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/১৪ জুন ২০১৮/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর