March 28, 2024, 8:24 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

নবীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন ও কারেন্ট জাল জব্ধ সহ জরিমানা

বুলবুল আহমদঃ
নবীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০ইংরেজী উদযাপন উপলক্ষে ৫ম দিনের কার্যক্রম এর অংশ হিসেবে মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা ও মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামান্যচিত্র প্রদর্শন করা হয়েছে।
শনিবার দুপুরে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজার ও মাধবপুর এলাকার বড় দলিয়া বিলে কারেন্ট জাল উদ্ধারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় ইনাতগঞ্জ বাজারের এক ব্যবসা প্রতিষ্ঠান থেকে প্রায় ১ কেজি (৪০০মিটার) পরিমাণের কারেন্ট জাল আটক করা হয়। ঐ  ব্যবসায়ীকে ৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়। এবং বড় দলিয়া বিলে নৌকা যোগে টহল দিয়ে বিল থেকে প্রায় ৬০০০ মিটার কারেন্ট জাল আটক  করা হয়।আটককৃত সকল কারেন্টজাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। উদ্ধার পরিচালনায় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ নির্বাহী ম্যাজিস্ট্রেট, সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মুমিন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
প্রাইভেট ডিটেকটিভ/২৫ জুলাই ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর