March 28, 2024, 7:49 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

নজর কাড়লেন আবেদনময়ী দিশা

নজর কাড়লেন আবেদনময়ী দিশা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দিশা পাটানি বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী । সিনেমার পাশাপাশি ফ্যাশন জগতেও বেশ জনপ্রিয় তিনি। বিভিন্ন সাহসি পোশাক এবং তার বোল্ড লুক প্রায়ই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। চোখ ধাঁধানো তার একের পর এক ছবি রীতিমত উষ্ণতার পারদ ছড়ায়  নেটদুনিয়ায়। কখনও শাড়িতে তো কখনও সালওয়ারে। আবার ওয়েস্টার্নে সমানভাবে সুন্দরী অভিনেত্রী। দিশার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্পেশ্যালিটি হল দিশার বিকিনি পরিহিত ছবি।  সম্প্রতি তার টুইটার অ্যাকাউন্টে ঝড় উঠেছে! অন্তর্বাস পরে নায়িকা দাঁড়িয়ে রয়েছেনআয়নার সামনে। কালো অন্তর্বাস, দিশার হট ফিগার- সব মিলিয়ে আট থেকে আশির নজর কেড়েছেন এ নায়িকা।

যে ব্র্যান্ডের অন্তর্বাস পরে রয়েছেন সেই কোম্পানির একটি নতুন কালেকশন লঞ্চে শপিং মলে যাবেন তিনি। সেই কথাই ক্যাপশনে লিখতে শুরু হয়েছে ট্রোলিংয়ের ঝড়। দিশার এই ধরণের সাহসী পোশাক পরার জন্য তাকে প্রায়ই নানা কটাক্ষের সম্মুখীন হতে হয়। অনেকে অবশ্য তার প্রশংসা করেছেন। তবে বেশিরভাগই করেছেন সমালোচনা। তবে এসব সমালোচনায় কান দিতে রাজি নন এ নায়িকা। তাই কোন উত্তরও দেননি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর