March 29, 2024, 6:42 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

দীপিকা-রণবীর হাতে হাত রেখে ফ্লোরিডার রাস্তায়

দীপিকা-রণবীর হাতে হাত রেখে ফ্লোরিডার রাস্তায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গুঞ্জন রয়েছে, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন। এ বছরের শেষের দিকে এই জুটির বিয়ের পিঁড়িতে বসবার কথা। সেই হিসেবে বিয়ের এখনও বেশ কিছুদিন বাকি। এই ফাঁকে দু’জন চুটিয়ে প্রেম করে নিচ্ছেন। সম্প্রতি এই জুটিকে হাতে হাত রেখে হাঁটতে দেখা গেছে ফ্লোরিডার অরল্যান্ডের রাস্তায়। এরইমধ্যে তাদের সেই হাতে হাত রেখে ঘুরে বেড়ানোর ছবি ভাইরাল হয়ে ঘুরছে নেট দুনিয়ায়।

কিছু দিন হলো সারা আলী খানের সঙ্গে ‘সিম্বা’ ছবির শুটিং শুরু করেছেন রণবীর সিং। অন্যদিকে কাঁধের ব্যথার কারণে আপাতত সব কাজ বাদ করে পরিবারের সঙ্গে বিশ্রাম নিয়েই সময় কাটাচ্ছিলেন দীপিকা। কিছুটা বোরও হচ্ছিলেন বোধহয়। এ কারণে দীপিকার মন ভালো করতে শুটিংয়ের ফাঁকে কিছুটা বিরতি নিয়ে প্রেমিকাকে সঙ্গে করে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ওরল্যান্ডতে পাড়ি দেন রণবীর সিং, দুজনে একান্তে কিছুটা সময় কাটানোর জন্য।

ফ্লোরিডায় হাতে হাত রেখে রণবীর-দীপিকা যখন মনের আনন্দে ঘুরছিলেন তখন তাদের সেই আনন্দময় মুহূর্ত ক্যামেরাবন্দি করেন এই জুটির এক ভক্ত। সেটা দীপিকার ফ্যানপেজেও শেয়ার করেন। মুহূর্তেই ভাইরাল হয় তাদের সেই ছবি।

শোনা যাচ্ছে, চলতি বছরের নভেম্বরে সাতপাকে বাঁধা পড়বেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন। ইতালির লেক কোমোতেই বসবে ‘দিপবীরের’ বিয়ের আসর। যদিও এ ব্যাপারে এই জুটি আনুষ্ঠানিকভাবে এখনো কোনো ঘোষণা দেননি। সূত্র: জিনিউজ

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর