March 29, 2024, 6:53 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

দীপা চরিত্রে মম

দীপা চরিত্রে মম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দর্শকপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। ছোট পর্দা ও চলচ্চিত্র দু’মাধ্যমেই অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন তিনি। তবে এই অভিনেত্রীর এখন ছোট পর্দায় ব্যস্ততা বেশি বলে জানান। এনটিভিতে প্রচার চলতি রহমতুল্লাহ তুহীনের ‘যখন কখনো’ ও মাছরাঙায় নজরুল ইসলাম বাবুর ‘ঘরে-বাইরে’ শীর্ষক দুটি ধারাবাহিকে এই অভিনেত্রীকে দেখা যাচ্ছে। নতুন বছরের প্রথম দিন থেকে ‘ঘরে-বাইরে’ ধারাবাহিকটির প্রচার শুরু হয়েছে। এখানে মম অভিনয় করছে দীপা চরিত্রে।

তিনি এই ধারাবাহিকে জুটি বেঁধেছেন দর্শকপ্রিয় অভিনেতা অপূর্বর সঙ্গে। এদিকে এ অভিনেতার সঙ্গে এরইমধ্যে শুরু করেছেন ‘লিপিস্টিক’ শিরোনামের নতুন আরো একটি ধারাবাহিক। এটি পরিচালনা করছেন শিহাব শাহীন। এই ধারাবাহিকে মম অভিনয় করছেন নন্দিনী চরিত্রে। ধারাবাহিকটি প্রসঙ্গে তিনি বলেন, রোমান্টিক নাটকে আমাকে রোমান্টিকভাবে উপস্থাপনটা সঠিকভাবে শিহাব শাহীন করেছেন। নিজেকে কীভাবে রোমান্টিক গল্পে উপস্থাপন করতে হয় সেটি তার কাছ থেকেই শেখা। ধারাবাহিকের বাইরে মম আসছে ভালোবাসা দিবসের জন্য একক নাটকেও কাজ করছেন বলে জানান। আগামি মার্চ মাস থেকে এই গ্ল্যামারকন্যা শুরু করবেন তার বলিউডের ছবির কাজ। বলিউডের নির্মাতা ফয়সাল সাইফের নাম চূড়ান্ত না হওয়া একটি চলচ্চিত্রে মম চুক্তিবদ্ধ হয়েছেন। এই ছবিতে তার বিপরীতে কে থাকবেন সেটি শুটিংয়ের এক মাস আগে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে বলেন মম। এদিকে তানিম রহমান অংশুর ‘স্বপ্নবাড়ি’ ও অরুণ চৌধুরীর ‘আলতাবানু’ শীর্ষক দুটি ছবির কাজ শেষ করেছেন মম। দুটি ছবিতেই জুটি বেঁধেছেন তিনি দর্শকপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের সঙ্গে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর