March 29, 2024, 8:22 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

দক্ষিন কেরাণীগঞ্জ ও সোনারগাও থানা এলাকা থেকে বিপুল পরিমান ইয়াবাসহ আটক ০৪

প্রেস বিজ্ঞপ্তিঃঃ

গত ০১/১০/২০২০ খ্রিঃ তারিখ অনুমান ১৮.৩০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ রাকিবুল হাসান এর নেতৃত্বে ঢাকার জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন বসুন্ধরা রিভারভিউ এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ লিটন (৩০), পিতা- মোঃ ইসমাইল শেখ, সাং- চর গুলগুলিয়া, থানা- সিরাজদিখান, জেলা- মুন্সিগঞ্জ নামের ০১ জন মাদক ব্যবসায়ীকে ৩৯০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ অনুমান ২০.৪০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর উপ অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও স্কোয়াড কমান্ডার সিনিঃ এএসপি মোঃ শাহীনুর চৌধুরী এর নেতৃত্বে জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন কালীগঞ্জ পশ্চিম পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ লিমন (৩০), পিতা- মোঃ আবুল কাশেম, সাং- বেজগাঁও, থানা- শ্রীনগর, জেলা- মুন্সিগঞ্জ নামের ০১ জন মাদক ব্যবসায়ীকে ১৪৮ (একশত আটচল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ০২ টি মোবাইল ও নগদ ১,১০০/- টাকা জব্দ করা হয় এবং একইদিন অনুমান ২১.৫০ ঘটিকার সময় একই অফিসারের নেতৃত্বে ঢাকার জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন কালীগঞ্জ পারভীন কমিউনিটি সেন্টারের এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে মোঃ রাসেল (২৮), পিতা- মৃত কিসলুর রহমান, সাং- বিশেরকান্দী, থানা- বানারীপাড়া, জেলা- বরিশাল নামের ০১ জন মাদক ব্যবসায়ীকে ১৩০ (একশত ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল নগদ- ২,৯৫০/- (দুই হাজার নয়শত পঞ্চাশ) টাকা জব্দ করা হয়।

এরপূর্বে একই তারিখ অনুমান ১৬.৪০ ঘটিকার সময় সিপিএসসি, র‌্যাব-১০ এর ভারাপ্রপ্ত কোমাম্পানী কমান্ডার মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে নারায়নগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনাপুর বাস স্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ জাহিদুল ইসলাম (২৪), পিতা- মোঃ রিয়াজ উদ্দিন, সাং- চেঙ্গেন বড় ভিটা, থানা- সোনারগাঁও, জেলা- নারায়নগঞ্জ নামের ০১ জন মাদক ব্যবসায়ীকে ৮০০(আটশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ও নগদ ১৫,০০০/-(পনের হাজার) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতাকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা ও নারায়নগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর