March 28, 2024, 6:31 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

তানোরে (৭) জনকে অর্থ- দন্ড এবং কর্মহীন দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ।

সোহেল রানা (রাজশাহী) তানোর,প্রতিনিধিঃ
রাজশাহীর তানোর উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌর এলাকায় সরকার ঘোষিত করোনা সংক্রমণ প্রতিরোধে কঠোর লকডাউন এর ২য় দিনে স্বাস্থ্য বিধি না মেনে চলার অপরাধে ৭ জনকে- ৭ হাজার ২শ’ টাকা জরিমানা করেছেন,  তানোর উপজেলা নির্বাহী অফিসার পংকজ চন্দ্র দেবনাথ।
তিনি শুক্রবার দুপুরে গোল্লাপাড়া বাজার, মুন্ডমালা বাজার, চৌবাড়িয়া হাট, মুন্ডুমালা হাটসহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় করোনা বিষয়ে সরকার ঘোষিত বিধিনিষেধ না মানায় তিনি (৭) জনকে অর্থ- দন্ডে দন্ডিত করেন।
একই সময়ে তিনি দুস্থ- দরিদ্র শ্রেনীর ছিন্নমুল ও অসহায় বয়স্ক নারী- পুরুষের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করেন। এবং লকডাউন চলাকালিন সমশে সকলকে নিজ- নিজ বাড়িতে থাকার আহবান জানান। কঠোর লকডাউনের ২য় দিনে দোকানপাট ও যানবাহন চলাচল বন্ধ ছিলো।
তবে, বিষেশ প্রয়োজনে যারা বসড়ির বাহিরে বেরিয়েছিলেন তারা মাস্ক পরে বেরিয়েছিলেন, কাজ শেষে তাদেরকে দ্রুত বাড়ি ফিরে যেতে দেখা গেছে।
তানোর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পংকজ চন্দ্র দেবনাথ বলেন, মহামারী করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারী বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।
তিনি সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে বলেন, আপনারা ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর