March 19, 2024, 3:22 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

তানোরের যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

এস আর সোহেল রানা(রাজশাহী)তানোর,প্রতিনিধিঃ
  সারা দেশের ন্যায় রাজশাহীর   তানোর উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল ও শিক্ষার্থীদের মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগীতায় অংশ গ্রহন কারীদের মাঝে পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে ।
আলোচনা সভায়  উপজেলা নির্বাহী অফিসার পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর সহকারী কমিশনার (ভুমি) স্বীকৃতি প্রামানিক, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বীর মুক্তিযোদ্ধা সাংবাদিকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের  শিক্ষার্থীরা। পরে চিত্রাংন প্রতিযোগীতায় বিজয়ীদের সাঝে পুরুস্কার বিতরণ ও বিশেষ দোয়া মোনাযাত করা হয়।
অপরদিকে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ৭ টি ইউনিয়ন দুটি পৌরসভায় প্রতিটি  ওয়ার্ডে শোক সভা, দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মাঈনুল ইসলাম স্বপন সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ কুমার সরকার সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এছাড়াও  উপজেলার চাপড়া মহিলা ডিগ্রি কলেজ, আব্দুল করিম সরকার ডিগ্রী কলেজ, তানোর কৃষি কলেজ, তালন্দ ললিত মোহন ডিগ্রী কলেজ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে দোয়া মাহফিল ও কাঙালী ভোজের আয়োজন করা হয়। #
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর