March 28, 2024, 6:37 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

ঝিকরগাছার বাকড়ায় মোবাইল দোকানে চুরির ঘটনায় অভিযুক্ত দুইজন আটক

ঝিকরগাছার বাঁকড়া বাজারের মোবাইলের দোকানে চুরির ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। সোমবার সকালে

ডিবির পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান এর নেতৃত্বে এসআই শামীম হোসেন, এসআই সাদ্দাম হোসেনের সমন্বয়ে একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে  আবু রাসেলকে সন্দেহ আটক করে। আটক রাসেল ওই গ্রামের মৃত রবিউল ইসলামের  ছেলে। পরে  জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে ঘটনার সাথে জড়িত থাকার বিষয় স্বীকার করেন। পরে তার কাছ থেকে পাওয়া তথ্য মতে খুলনার দৌলতপুর ও যশোরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোরাই সাতটি মোবাইল উদ্ধার করা হয়। আটক কৃত অপরজন লিখন দাস খুলনা দৌলতপুর পাবলা তিন দোকান মোড়ের খোকন দাসের ছেলে।

উল্লেখ, গত ২৩ আগস্ট  বাঁকড়া বাজারের  নাজমুল হোসেন এর “শুশান মোবাইল সেন্টার”  নামের একটি মোবাইলের দোকান থেকে  ১৬ টি মোবাইল ফোন নতুন বক্সসহ (ইন্টেক) চুরি হয়। এ ঘটনার পর বিভিন্ন স্থানে খোজাখুজির পর গত ১৪ই নভেম্বর ঝিকরগাছা থানায় মামলা করেন। মামলাটি তদন্তের দায়িত্ব পায় ডিবি পুলিশ। ডিবির অভিযানে ওই দুই আসামি সহ সাতটি চোরাই মোবাইল উদ্ধার করা হয়। পুলিশ জানায়, চুরি করে ওই সব সেট  আবু রাসেল ইভেলীর পন্য হিসেবে খুলনার একটি দোকানে ৭টি মোবাইল এবং বিভিন্ন মানুষের কাছে ওই সেটগুলি বিক্রি করে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর