March 19, 2024, 1:21 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

জৈন্তাপুরে নাম্বার বিহীন সিএনজি ও মাদক সহ আটক ২ জন

জৈন্তাপুর প্রতিনিধিঃঃ
জৈন্তাপুর উপজেলার চারিকাটা হতে মাদক সহ ২জনকে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। ৩০ মে রবিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চারিকাটা ইউপির সরুখেল থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো – জৈন্তাপুর উপজেলার মানিকপাড়া গ্রামের মৃত লুৎফুর রহমানের ছেলে মোঃ আমিন আহমদ(৩৮) একই উপজেলার ভিত্রিখেল পূর্ব গ্রামের আব্দুল হান্নানের ছেলে রেজওয়ান আহমেদ (২১)।
পুলিশ সূত্রে জানা যায়, সীমান্ত পথ দিয়ে চোরাকারবারী সিন্ডিকেটের একটি চক্র মাদক সামগ্রী পাঁচার করে আসছে এমন গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযার পরিচালনা করে তাদের আটক করে। এসময় ভারতীয় এ্যামফিটামিন জাতীয় ২৪০পিস ইয়াবা ট্যাবলেট ও ৩টি প্লাষ্টিকের বোতলে ভর্তি ৩০লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করে পুুলিশ।এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ওসি দস্তগির আহমদ তাদের আটকের বিষয় নিশ্চিত করেন।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর