March 28, 2024, 10:47 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু
চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। ছবি: সংগৃহীত

চাইলেও সব সিনেমার শুটিং শুরু করতে পারবো না -চিত্রনায়ক বাপ্পী চৌধুরী

মোহাম্মদ ইকবাল হাসান সরকারঃ

চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। ছবি: সংগৃহীত

চিত্রনায়ক বাপ্পী চৌধুরী।শুটিং বন্ধ হওয়ার পর থেকে সব তারকার মতো তারও ঘরবন্দি সময় যাচ্ছে।তবে শিগগিরই শুটিংয়ে ফেরার পরিকল্পনা করছেন তিনি।স্বল্প পরিসরে কাজ করা যায় এমন সিনেমা দিয়েই শুরু করতে চান।সার্বিক এই বিষগুলো নিয়ে কথা বললেন বিনোদন প্রতিদিনের সঙ্গে।সাক্ষাৎকার নিয়েছেন মোহাম্মদ ইকবাল হাসান সরকার।

কেমন আছেন?

শারীরিকভাব সুস্থ আছি।ভালো থাকাটা তো আর আগের মতো নেই।

অনেকদিন পর আবারও অনেকে সিনেমার শুটিংয়ে ফিরছেন। আপনার প্রসঙ্গে জানতে চাই—

খুব বেশি যে সিনেমার শুটিং শুরু হয়েছে তেমন কিন্তু না।কারণ সিনেমার শুটিং মানেই অনেক বড় একটি ইউনিট, সেখানে কাজ শুরু করাটা অনেক প্রস্তুতির বিষয়।আমি এখনও কাজ শুরু করিনি। তবে করবো কয়েদিনের মধ্যে।এখন চাইলেও সব সিনেমার শুটিং শুরু করতে পারবো না।যে সিনেমাগুলোতে কম মানুষ নিয়ে কাজ করা সম্ভব সেগুলোই করবো।আমি চাইলেও এখন ‘ঢাকা ২০৪০’ সিনেমায় শুটিং করতে পারবো না।কারণ এটি অনেক বড় একটি প্রজেক্ট। সেখানে লোকসংখ্যাও বেশি।তাই ছোট ইউনিটের কাজ শুরু করবো।

কিন্তু ছোট ইউনিট হলেও এমন অবস্থায় কাজ করাটা ঝুঁকি মনে হচ্ছে কি-না?

ঝুঁকি তো রয়েছেই।কারণ করোনা ভাইরাসের প্রভাব কিন্তু কমেনি, বরং বাড়ছে।সেই জায়গা থেকে ঝুঁকিটাও বাড়ছে।কিন্তু আমাদের ছোট ইন্ডাস্ট্রি।দীর্ঘদিন শুটিং বন্ধ।সিনেমা হল কবে নাগাদ খুলবে এটি এখনও নিশ্চিত না।এটি এমন একটি বছর যখন ঈদে সিনেমা নিয়ে কোনো হৈচৈ নেই।সবকিছু নিয়ে খারাপ সময় যাচ্ছে আমাদের।কিন্তু টিকে থাকতে হবে এরমধ্যেই।সর্বোচ্চ নিরাপত্তার দিকে খেয়াল রাখতে হবে। এগুলো নিশ্চিত করেই আমি শুটিংয়ে যাবো।

এখন ইন্ডাস্ট্রির পরিস্থিতি কেমন মনে হয়?

সেটিই বললাম।খারাপ সময়ের মধ্যে আছি আমরা।সবার চেষ্টায় আবারও সবকিছু ঠিক হয়ে যাবে সেই প্রত্যাশা করি।

প্রাইভেট ডিটেকটিভ/১০ জুলাই ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর