March 29, 2024, 10:52 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

চট্টগ্রামে এক লাখ ইয়াবাসহ ৩ বাসযাত্রী গ্রেপ্তার

চট্টগ্রামে এক লাখ ইয়াবাসহ ৩ বাসযাত্রী গ্রেপ্তার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 

চট্টগ্রামের বহদ্দারহাট এলাকায় একটি বাস থেকে এক লাখ ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মিমতানুর রহমান জানান, গতকাল রোববার সকালে বহদ্দারহাট ফ্লাইওভার এলাকায় রিলাক্স পরিবহনের একটি বাস থেকে ওই তিনজনকে আটক করা হয়। এরা হলেন- মো. রনি (৩৫), সোহেল (৩৫) ও আষাঢ় (১৯)।

মিমতানুর রহমান  বলেন, গোপন খবরের ভিত্তিতে ওই বাস থেকে তিনজনকে আটক করেন তারা। পরে তল্লাশি চালিয়ে এক লাখ ইয়াবা পাওয়া যায়। এ বিষয়ে পরে গণমাধ্যমে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর