March 19, 2024, 3:14 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

ঘোড়াঘাটে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় পিতা ও ২ পুত্র রক্তাক্ত জখম

ঘোড়াঘাটে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় পিতা ও ২ পুত্র রক্তাক্ত জখম

মোঃ আব্দুল কাদের

দিনাজপুরের ঘোড়াঘাটে জমি জমা সংক্রান্ত বিরোধে ভাড়াটিয়া বাহিনির অতর্কিত হামলায় পিতা ও ২ পুত্র গুরুতর আহত হয়েছে। পিতাকে আশংকাজনক অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভার্ত করা হয়েছে।

আহত ২ পুত্র স্থানীয় ঘোড়াঘাট হাসপাতালে  চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১২টায় উপজেলার সিংড়া ইউনিয়নের সিংড়া মৌজার মহিলা ডিগ্রী কলেজ সংলগ্ন মাঠের জমিতে। প্রত্যক্ষ দর্শী ও পরিবার সুত্রে জানা গেছে, গত প্রায় ১০/১১ বছর পুর্বে উপজেলার ভাতছালা গ্রামের মৃত, রিয়াজ উদ্দিনের পুত্র বাবু সিংড়া গ্রামের হাফিজার রহমানের  নিকট থেকে সিংড়া মৌজার ৫ দাগে ২৫ শতক জমি কবলা দলিল মুলে ক্রয় করেন।

পরবর্তীতে বাবু ক্রয়কৃত জমি একই দাগে ২৫ শতক জমি দখল করে নেয়ার অপচেষ্টা চালায়। এ নিয়ে অনেক দেনবার হয়। ঘটনার দিন শনিবার বেলা ১২টায় বাবু ও তার পুত্র হাসানের নেতৃত্বে ১০/১২টি মটোর সাইকেল ও কয়েকটি ভ্যানযোগে ৪০/৪৫ জনের একটি লাঠিয়াল বাহিনী নিয়ে দেশীয় অস্ত্র নিয়ে অনধিকার প্রবেশ করে ওই জমি দখল করতে যায়।

এ সংবাদ পেয়ে হাফিজা রহমান ও তার ২ পৃত্র জাকিরুল ইসলাম(২৮) ও আল আমিন (২৪)  বাধা দিতে গেলে তাদের মারপিট ও ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখম করে। আহত আল আমিনের অবস্থার অবনতি ঘটলে তাকেও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

 

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর