March 29, 2024, 8:37 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

গ্রামে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে খুন

মোঃমাহফুজুল ইসলাম পার্বতীপুর(দিনাজপুর)সংবাদদাতাঃ
দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউনিয়নের হয়বৎপুর নীলকুঠির ডাঙ্গা গ্রামে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে সহপাঠির স্টাম্পের আঘাতে সাহাদত হোসেন (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। নিহত সাহাদত হোসেন মন্মথপুর আইডিয়াল ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র এবং ওই গ্রামের জাকির হোসেনের ছেলে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে পার্বতীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
সোমবার আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে সে মারা যায়।
পার্বতীপুর মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা সেকেন্দার আলী জানান, হয়বৎপুর নীলকুঠির ডাঙ্গা গ্রামে গত সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত শাহাদত হোসেন ও আক্কাস আলীর দুটি টিমের মধ্যে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। তিন গেম শেষে শাহাদত হোসেন আর খেলতে রাজি না হলে উভয় পক্ষে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে আক্কাস আলী তার হাতে থাকা ক্রিকেট ষ্টাম্প দিয়ে শাহাদতের মাথায় আঘাত করে। এতে শাহাদত আলী মাটিতে লুটিয়ে পড়লে প্রতিবেশীরা দ্রুত তাকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে রাতে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় শাহাদতের মৃত্যু হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/৯মে২০১৮/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর