March 29, 2024, 7:43 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

গো’লাপগঞ্জে গৃহবধুকে অ’পহ’রণ করে গণধ’র্ষণ, জ’ড়িতদের দ্রুত গ্রে’প্তার দাবি

এইচ, এম অভিঃঃ

গো’লাপগঞ্জে শরীফগঞ্জে গৃহবধু (৩৮) কে অ’পহ’রণ করে গণধ’র্ষণ ও অমানবিক নি’র্যা’তনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই গো’লাপগঞ্জ মডেল থা’নায় একটি মা’মলা দায়ের করা হয়েছে।

মা’মলার এজহার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৪ জানুয়ারি (শুক্রবার) রাতে উপজে’লার শরীফগঞ্জ ইউনিয়নের পনাইরচক গ্রামের একজন গৃহবধুকে অ’পহ’রণ করে তুলে নিয়ে গিয়ে দুর্বৃত্তরা দুই রাত আ’ট’কে রেখে গণধ’র্ষণ করে। সেই সাথে এই গৃহবধুকে তারা বিভিন্ন ভাবে অমানবিক নি’র্যা’তন করে ফেলে রেখে যায়। এরপর ১৬ জানুয়ারি (রোববার) সকাল ৬টায় এলাকাবাসী ওই গৃহবধুকে মুমূর্ষু অবস্থায় পাশ্ববর্তী মেহেরপুর গ্রামের একটি স্থানে উল’ঙ্গ ও মুমূর্ষু অবস্থায় দেখতে পান। পরে পরিবারে সদস্য ও পু’লিশের সহযোগিতায় গৃহবধুকে আশংকাজনক অবস্থায় উ’দ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতা’লে প্রেরণ করা হয়।

স্থানীয়রা জানান, নি’র্যা’তনে শিকার গৃহবধু পনাইরচক গ্রামের মুছন আলীর বাড়ির স্বামী সহ বসবাস করে আসছিলেন।

ভুক্তভোগীর বড়ভাই জানান, আমা’র বোন খুবই সহ’জ সরল। গত ১৪ জানুয়ারি রাতের কোন এক সময় দুর্বৃত্তরা আমা’র বোনকে অ’পহ’রণ করে নিয়ে যায়। এরপর দুইদিন আ’ট’কে রেখে গণধ’র্ষণ সহ অমানবিক নি’র্যা’তন চালায়। এরপর মা’রা গেছে ভেবে ফেলে রেখে যায়। আমা’র বোন খুব মুমূর্ষু অবস্থায় হাসপাতা’লে রয়েছে৷ যারা এমন কাজ করেছে তাদের খুঁজে বের করে গ্রে’প্তারের দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে গো’লাপগঞ্জ মডেল থা’নার অফিসার ইনচার্জ মোহাম্ম’দ হারুনূর রশীদ চৌধুরী

প্রাইভেট ডিটেকটিভ কে

ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পর ভিকটিমের বড় ভাই একটি মা’মলা দায়ের করেছেন। এছাড়াও আমি ভিকটিমকে হাসপাতা’লে দেখে এসেছি। পু’লিশ গুরুত্বসহকারে বিষয়টি দেখছে এবং এ ঘটনার সাথে জ’ড়িতদের খুঁজে বের করার চেষ্টা অব্যাহত রয়েছে।

এদিকে এই নি’র্মম ঘটনার প্রতিবাদে ও এর সাথে জ’ড়িতদের গ্রে’প্তার এবং দৃষ্টান্তমূলক শা’স্তির দাবিতে এলাকাবাসীর উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সোমবার রাত সাড়ে ৮টায় পনাইরচক গ্রামে এ প্রতিবাদ সমাবেশে এলাকার বিশিষ্ট মুরব্বি পা’কি মিয়ার সভাপতিত্বে ও মিজানুর রহমান দুদুর পরিচালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ আতিকুর রহমান, আজিজুল হোসেন, বিশিষ্ট মুরব্বি আব্দুল কাইয়ুম , চুনু মিয়া, আব্দুর রহমান, ইউপি সদস্য জায়দুর রহমান, পনাইরচক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুজিবুর রহমান, ইউপি সদস্য দুদু মিয়া বুধু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নাছির উদ্দিন জাবলু, সাবেক মেম্বার আমিরুজ্জামান বাবুল।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, পনাইরচক গ্রামে বিগত দিন এমন অমানবিক ঘটনাটি কখনো ঘটেনি। যে নরপশুরা এমন ঘৃণিত কাজের সাথে জ’ড়িত তাদের বের করে দ্রুত গ্রে’প্তার ও দৃষ্টান্তমূলক শা’স্তির দাবি জানাচ্ছি।

বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, ঘটনার প্রায় ৯দিন অ’তিবাহিত হয়ে গেলেও এখন পর্যন্ত পু’লিশ কাউকে গ্রে’প্তার করতে পারেনি। বক্তারা আরো বলেন, আগামী ৭২ ঘন্টার ভিতরে জ’ড়িতদের খুঁজে বের করে গ্রে’প্তার না করলে এলাকাবাসী কঠোর কর্মসূচী গ্রহণ করবে।

প্রতিবাদ সমাবেশে এলাকার কয়েক শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর