March 19, 2024, 8:29 am

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

গুইমারায় যথাযোথ্য মর্যাদায় ১৫ই আগষ্ট ও জাতীয় শোক দিবস পালিত

গুইমারা(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ
 বিনম্র শ্রদ্ধা ও নানা কর্মসুচির মধ্যদিয়ে সারা দেশের ন্যায়  খাগড়াছড়ির গুইমারাতে ও পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস । দিবসটি  উপলক্ষে গুইমারা উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন সরকারি,বেসরকারি প্রতিষ্ঠান নানা কর্মসুচি পালন করে।
শনিবার ( ১৫ই আগষ্ট) সূর্যদয়ের সাথে সাথে  উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয়  ও কালো পতাকা উত্তোলন করা হয় এবং  জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনসহ  এক (১)মিনিট নিরবতা  পালন করা হয়।
এসময় গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোতাছেম বিল্ল্যাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা,সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা সহ সরকারী -বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী সহ প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়াও আওয়ামীলীগের  কার্যালয়ে জাতীয়  ও কালো পতাকাসহ দলীয় পতাকা উত্তোলন করা হয়। এর পরে  জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনসহ  এক (১)মিনিট নিরবতা  পালন করেন দলটির নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন  গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা,  উপজেলা ভাইস চেয়ারম্যান কংজুরী মারমা ,গুইমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা,যুবলীগের সভাপতি বিপ্লব কুমার শীল, আওয়ামীলীগ নেতা ইব্রাহিম মীর, রুস্তম তালুকদার, সাহালম,  উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ সোম সহ অংগসহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্ধ।এছাড়াও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
দিদারুল আলম,গুইমারা(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর